The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চ্যানেল আইয়ে নতুন ৭ সিনেমার টিভি প্রিমিয়ার হচ্ছে ঈদের অনুষ্ঠানমালায়

চলচ্চিত্রগুলো দেখানো হবে প্রতিদিনই সকাল ১০টা ১৫ মিনিটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনা ভাইরাসের কারণে বছরব্যাপী সিনেমাহল গুলো বন্ধ ছিলো। মাঝে খুললেও আবার বন্ধ সিনেমা হল। সামনে ঈদ। এবারের ঈদকে সামনে রেখে চ্যানেল আইয়ে নতুন ৭ সিনেমার টিভি প্রিমিয়ার হচ্ছে ঈদের অনুষ্ঠানমালায়।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই উৎসব। দর্শকদের সঙ্গে এই আনন্দের ভাগিদার হতে চায় চ্যানেল আই। সুস্থ এবং সুরক্ষিত থাকার জন্য এই দিনগুলোতে সবাইকে ঘরেই অবস্থান করতে হচ্ছে।

এই প্রতিকূলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক বিশেষ অনুষ্ঠানমালা। এই সব অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতা এবং শিল্পীদের অভিনয়ে ৭টি নতুন চলচ্চিত্রের ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার।

চ্যানেল আই ইমপ্রেস টেলিফিল্মের এই চলচ্চিত্রগুলো দেখানো হবে প্রতিদিনই সকাল ১০টা ১৫ মিনিটে।

ঈদের দিন

ঈদের দিন থাকবে ‘আহত ফুলের গল্প’। তরুণ নির্মাতা অন্ত আজাদ নির্মিত এই সিনেমাটিতে অভিনয় করেছেন তাহিয়া তাজিন খান, সুজন মাহবুব, জয়া রায়, আলী আহসান, অনন্যা হক, ইকতারুল ইসলাম, শান্ত কুন্ড, শহিদুল ইসলাম, তৌহিদুল আলম, গাজী রাকায়েত প্রমুখ।

ঈদের ২য় দিন

ঈদের দ্বিতীয় দিন দেখানো হবে আলোচিত চলচ্চিত্র ‘তুমি আছো তুমি নেই’। দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন দীঘি, আসিফ ইমরোজ, শবনম পারভীন, সুব্রতসহ প্রমুখ।

ঈদের ৩য় দিন

ঈদের তৃতীয় দিন থাকছে আলোচিত চলচ্চিত্র ‘উনপঞ্চাশ বাতাস’। এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা, ইমতিয়াজ বর্ষণ, ইলোরা গহর, ইনামুল হক, মানস বন্দোপাধ্যায়, ফারিয়া শামস সেওতিসহ প্রমুখ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জল।

ঈদের ৪র্থ দিন

ঈদের ৪র্থ দিন দেখানো হবে আহমদ ছফার বিখ্যাত উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র ‘আলাত চক্র’। পরিচালনা করেছেন হাবিবুর রহমান। অভিনয়ে জয়া আহসান, আহমেদ রুবেল, আবুল কালাম আজাদ, নুসরাত জাহানসহ প্রমুখ।

ঈদের ৫ম দিন

ঈদের ৫ম দিন থাকছে চলচ্চিত্র ‘কাঠবিড়ালি’। ছবিটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। এই ছবিতে অভিনয় করেছেন অর্চিতা স্পশিয়া, আসাদুজ্জামান আবীর, সাইদ জামান শাওন, শিল্পী সরকার অপু, এ কে আজাদ সেতু, শাহরিয়ার ফেরদৌস সজীব, হিন্দোল রায়, তানজিনা রহমান তাসনিম প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন

ঈদের ৬ষ্ঠ দিন রয়েছে বাপ্পী-অপু বিশ্বাস জুটির ছবি ‘প্রিয় কমলা’। এটি নির্মাণ করেছেন শাহরিয়ার নাজিম জয়।

ঈদের ৭ম দিন

ঈদের ৭ম দিন প্রচারিত হবে ‘শাটল ট্রেন’। প্রদীপ ঘোষ নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন ইমরান হোসেন ইমু, ইন্দ্রানী ঘটক, সাদিয়া আফরোজ শান্তা প্রমুখ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...