The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়িকা পরীমনির এগিয়ে চলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি। ইতিমধ্যে দর্শকদের বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন। পরীমনির এগিয়ে চলা নিয়েই রচিত হয়েছে আজকের এই প্রতিবেদন।

নায়িকা পরীমনির এগিয়ে চলা 1

শুরুর দিকে ক্যারিয়ারে তেমন একটা দ্যুতি ছড়াতে পরেননি। তবে যতোই দিন গড়াচ্ছে দর্শক এবঙ নির্মাতাদের চাহিদার তালিকায় উঠে আসছেন পরীমনি। যুক্ত হচ্ছেন একের পর এক নতুন সিনেমাতে।

নায়িকা পরীমনিকে নিয়ে নতুন চমক দিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের পর এই পরিচালক পরীমনিকে নিয়ে আরেকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। তবে এটি কোনো চলচ্চিত্র নাকি ওয়েব সিরিজ-তা অবশ্য খোলাসা করনেনি। তবে নতুন এই কাজের বিষয়টি একেবারেই চূড়ান্ত।

এ বিষয়ে পরীমনি বলেছেন, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে আমরা এক হয়েছিলাম। আমাদের রসায়নও খুব ভালো ছিলো। আবারও ভালো কিছু নিয়েই আমরা এক হতে যাচ্ছি। আপনারা অপেক্ষায় থাকুন।

পরীমনি বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে। ছবিটি নির্মাণ করছেন ইফতেখার শুভ। করোনার জন্য অনেক দিন ধরেই সিনেমাটির কাজ স্থগিত ছিল। সম্প্রতি আবারও শুরু হয়েছে এই চলচ্চিত্রের চিত্রায়ণ। গত ২৫ মে থেকে পরীমনি ‘মুখোশ’-এর শুটিং করে যাচ্ছেন। ইতিপূর্বে পরীমনি গত মাসে চলচ্চিত্র এবং বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের অবসরে দুবাই ভ্রমণে যান। সেই ভ্রমণের ছবিতেও ভক্তদের নজর কাড়েন।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকেই চলচ্চিত্রে কাজ করছেন পরীমনি। ইতিমধ্যেই নিজের পরিচিতি এবং জনপ্রিয়তা শীর্ষদের তালিকায় নিয়ে গেছেন পরীমনি। সিনেমার পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই ঢালিউড সুন্দরী। তার ফেসবুক পেজের দিকে চোখ রাখলেই বিষয়টি নজরে আসবে। পরীমনির অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার বা অনুসারীর সংখ্যা ইতিমধ্যেই কোটি ছাড়িয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...