The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক দম্পতি ঝগড়া করতে-করতে ব্যালকনি থেকে পড়ে গেলেন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া নতুন কিছু নয়। তবে সেই দ্বন্দ্ব বা ঝগড়া রীতিমতো আত্মঘাতিতে পরিণত হওয়ার ঘটনা আগে দেখা যায়নি। এক দম্পতি ঝগড়া করতে-করতে ব্যালকনি থেকে পড়ে গেলেন!

এক দম্পতি ঝগড়া করতে-করতে ব্যালকনি থেকে পড়ে গেলেন! [ভিডিও] 1

মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব যে ভয়ংকর রূপ নেয়, তার প্রমাণ এবার পাওয়া গেলো। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে রাশিয়াতে। সেখানে এক দম্পতি ঝগড়া করতে করতে বারান্দার রেলিং ভেঙে পড়ে গেছেন!

বিষয়টি নিয়ে একটি ভিডিও ক্লিপ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যাচ্ছে যে, এক দম্পতি দ্বিতীয় তলার ব্যালকনিতে ঝগড়া করছেন। ঝগড়ার এক পর্যায়ে তারা রেলিং ভেঙে ২৫ ফুট নিচে পড়ে গেছেন। তবে বলতে হয় তাদের সৌভাগ্য যে, গুরুতর তেমন কিছুই ঘটেনি, ভাগ্যক্রমে তারা বেঁচে গেছেন।

সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, ছোট ওই ভিডিও ক্লিপটি ধারণ করেছেন একজন পথচারী। সেখানে দেখা যায় যে, ওলগা ভলকোভা ও ইভজেনি কারলাগিন সেন্ট পিটার্সবার্গে নিজেদের বাড়ির দ্বিতীয় তলায় ঝগড়ায় লিপ্ত রয়েছে। হঠাৎ করেই এই দম্পতি ব্যালকনির রেলিং ভেঙে নিচে পড়ে যাচ্ছেন।

খবরে আরও বলা হয়, তারপর গুরুতর আহতাবস্থায় ওই দম্পতিকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে সৌভাগ্যক্রমে তাদের আঘাত প্রাণঘাতি না হওয়ায় তারা এ যাত্রা প্রাণে বেঁচে গেছেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে, সকাল ১০টার দিকে তারা ব্যালকনিতে ঝগড়া করছিল। এই দম্পতির একটি ছেলেও রয়েছে।

এই ঘটনা জানাজানি হওয়ার পর তদন্ত শুরু করেছে সেন্ট পিটার্সবার্গ রাজ্য কৌঁসুলির কার্যালয়। ওই ব্যালকনিটিতে কোনও ত্রুটি ছিল কিনা সেটিও খতিয়ে দেখছেন তারা।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...