The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চয়নিকার ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হলেন পরীমনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হলেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এই ওয়েব ফিল্মের নাম দেওয়া হয়েছে ‘অন্তরালে’।

চয়নিকার ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হলেন পরীমনি 1

‘অন্তরালে’ নামের একটি ওয়েব ফিল্মে চিত্রনায়িকা পরীমনিকে দেখা যাবে, অর্পিতা নামে বনেদি পরিবারের এক গৃহবধূর চরিত্রে। বিষয়টি নিশ্চিত করেন পরীমনি নিজেই। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ওয়েব ফিল্মটির গল্প এবং চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

জানা যায়, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে এ মাসের শেষের দিকে। তবে পুরোটাই নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর। পরীমনি ছাড়া এই ফিল্মে অন্য কারা কারা অভিনয় করছেন, তা এখনও চূড়ান্ত করা হয়নি। এই ওয়েব ফিল্মটি মুক্তি পাবে একটি ওটিটি প্লাটফর্মে।

ওয়েব ফিল্মটির গল্পে রয়েছে, অর্পিতা একজন বনেদি সনাতন পরিবারের বউ। স্বামী একজন ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যায়। মার্ডার মানেই যে দৌঁড়ে মারপিট করে খুন, তা কিন্তু নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে পড়ে, তাহলে জীবনটা কেমন হয়ে যেতে পারে, সেটিও উঠে আসবে এই ফিল্মে।

উল্লেখ্য, চিত্রনায়িকা পরীমনি ‘পাফ ড্যাডি’ শিরোনামে একটি ওয়েব সিরিজের শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন। যেখানে পরীর বিপরীতে অভিনয় করেছেন আবদুন নূর সজল। পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘স্ফুলিঙ্গ’। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনির ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামে একটি সিনেমা। অপরদিকে ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ শিরোনামে দুটি সিনেমার শুটিংয়েও অংশ নেওয়ার কথা রয়েছে পরীমনির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...