The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার নবাব বেশে হিরো আলম! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সমালোচনা তোয়াক্কা না করে একের পর এক নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম। কখনও গান আবার কখনও নাটক-সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। এবার নবাব বেশে হিরো আলম!

এবার নবাব বেশে হিরো আলম! [ভিডিও] 1

বাংলা, ইংরেজি, হিন্দি, চাইনিজ, আরবি এমনকি ইন্দোনেশিয়ান ভাষায় গান গেয়েছেন তিনি। সেজেছেন নানা রঙে এবং ঢঙে। সেই প্রেক্ষিতে এবার সম্পূর্ণ নতুন রূপে দেখা যাবে হিরো আলমকে।

এবার তিনি হাজির হচ্ছেন নবাব রূপে। সম্প্রতি তরুণ নির্মাতা শামীম হোসেনের রচনা এবং পরিচালনায় ‘নবাব আলম’ নামে একটি নাটকে অভিনয় করলেন তিনি।

মিলন খানের প্রযোজনায় নাটকটি খুব শীঘ্রই ‘মিডিয়া ভুবন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

শামীম হোসেনের রচনা এবং পরিচালনায় ‘প্রেম সম্রাট’ এবং ‘আদম ব্যাপারী’ নামে আরও দু’টি নাটকে অভিনয় করেছেন হিরো আলম।

জানা গেছে, এই ‘নবাব আলম’ নাটকে রানীর ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলমের স্ত্রী নুসরাত জাহান জিমু। মন্ত্রীর চরিত্রে এনায়েত রাজীব এবং সেনাপতি হিসাবে অভিনয় করতে দেখা যাবে শিমুলকে। শামীম, ফারুখ, জান্নাতসহ আরও অনেকেই অভিনয় করেছেন এই নাটকে।

সংবাদ মাধ্যমকে নতুন চরিত্র নিয়ে উচ্ছ্বসিত হিরো আলম বলেছেন, ‘সমালোচনাকে পাশ কাটিয়ে আমি শুধুই সামনে এগিয়ে যেতে চাই। ভক্তদের নতুন কাজ উপহার দিতে পারলেই ভালো লাগে। এবার আমি সম্পূর্ণ ভিন্ন রূপে হাজির হচ্ছি। আশা করি নবাব আলম নাটকটি সবার কাছেই ভালো লাগবে। শামীম ভাইয়ের আরও দুটি নাটকে আমি অভিনয় করেছি। সম্পূর্ণ ভিন্ন ধাচের নাটক দুটিও আশা করি সবার কাছেই ভালো লাগবে।’

উল্লেখ্য, গত রোজার ঈদে একটি নাটকে হিরো আলম আলাদিনের দৈত্যের ভূমিকায় অভিনয় করেন। ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান গেয়ে গায়ক হিসাবে নিজেকে আত্মপ্রকাশ করেন হিরো আলম। তারপর একের পর এক ইংলিশ, হিন্দি, চীনা, আরবি ও ইন্দোনেশিয়া ভাষায় গান গেয়ে আলোচনায় উঠে আসেন হিরো আলম।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...