The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নুসরাত ফারিয়ার সঙ্গে বিজ্ঞাপনে শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিজ্ঞাপনে খুব বেশি দেখা যায় না শাকিব খানকে। কালেভদ্রে দেখা যায় বিজ্ঞাপনে। যেসব পণ্যের শুভেচ্ছাদূত হন কেবলমাত্র সেই পণ্যের বিজ্ঞাপনে পাওয়া যায় তাকে। এবার নুসরাত ফারিয়ার সঙ্গে বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব খানকে।

নুসরাত ফারিয়ার সঙ্গে বিজ্ঞাপনে শাকিব খান 1

বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হয়েছেন দেশ সেরা এই চিত্রনায়ক শাকিব খান। সে কারণে বার্জার পেইন্টস রেডিয়েন্সের বিজ্ঞাপনে কাজ করেছেন শাকিব খান। এর আগে শুভেচ্ছাদূত হয়ে এসএমসি ওরস্যালাইন-এন’র বিজ্ঞাপনে কাজ করেন। এবার বার্জার পেইন্টসের বিজ্ঞাপনে শুটিং করলেন। শাকিবের সঙ্গে রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

আগেও শাকিবের সঙ্গে মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেন নুসরাত ফারিয়া।

সোমবার রাজধানীর মেরাদিয়ার একটি শুটিং হাউজে বড় আয়োজনে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ করা হয়। পরিচালনা করেন সামিউর রহমান। ইন্ডি রিলস প্রোডাকশন হাউজের ব্যানারে শাকিবের এই বিজ্ঞাপনটি প্রযোজনা করছেন দিদারুল ইসলাম শিশির।

বিজ্ঞাপন সম্পর্কে শাকিব খান সংবাদ মাধ্যমকে বলেছেন, এটি মূলত রোমান্টিক ধাঁচের একটি বিজ্ঞাপন। আয়োজন ও কনসেপ্ট খুব চমৎকার। তিনি বলেন, রোযার ঈদের আগেই বিজ্ঞাপন এবং কোম্পানটির সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।

উল্লেখ্য, শাকিব খান এবং নুসরাত ফারিয়ার এই বিজ্ঞাপনে জিঙ্গেল দিয়েছেন প্রতীক হাসান ও লুইফা। আর মিউজিক করেছেন প্রীতম হাসান। তথ্যসূত্র: চ্যানেল আই।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...