The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এতোদিন ছিলো গুজব: এবার সত্যিই বিয়ে হলো মাহির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। চার মাস আগে ৫ বছরের সংসার ভাঙার খবর দিয়েছিলেন তিনি। তবে বিয়ে হয়েছে বলে যে খবর এতোদিন শোনা গিয়েছিলো তা নাকি গুজব। এবার সত্যিই বিয়ে হলো মাহির।

এতোদিন ছিলো গুজব: এবার সত্যিই বিয়ে হলো মাহির 1

এমন খবর প্রকাশ পেয়েছে সংবাদ মাধ্যমগুলোতে। মাহি নিজেই বলেছেন, এতোদিনকার খবরটি ছিলো গুজব। কয়েকদিন হলো মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন ছিলো যে- দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই নায়িকা। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২টা ০৫ মিনিটে প্রেমিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মাহিয়া মাহি।

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের একটি ছবিও প্রকাশ করেছেন মাহি। সেখানে তিনি লিখেছেন যে, ‘আজ ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই ছিল গুজব। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই আমার একমাত্র চাওয়া।’

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার গাড়ি ব্যবসায়ী ও গাজীপুরের একজন রাজনীতিক। এই বিয়ে দুজনেরই দ্বিতীয় বিয়ে।

উল্লেখ্য, এর আগে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছিলেন, তিনি ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি মাহিয়ার মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে মাহিয়া মাহি শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ নামে ওয়েব সিরিজে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...