The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চৌধুরী জুটির প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’ মুক্তি পাচ্ছে ৩০ সেপ্টেম্বর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় অমিতাভ রেজা চৌধুরীর নির্মাণে চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘আয়নাবাজি’। এবারই তারিখ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে চৌধুরী জুটির প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’।

চৌধুরী জুটির প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’ মুক্তি পাচ্ছে ৩০ সেপ্টেম্বর! 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, আগামী ৩০ সেপ্টেম্বর দেশীয় প্লাটফর্ম চরকিতে স্ট্রিমিং হবে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’।

২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া অমিতাভ রেজা চৌধুরীর নির্মাণে চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘আয়নাবাজি’ মুক্তির পর দেশব্যাপী ব্যাপক সাড়া ফেলে দেয়। ব্যবসা সফলতা ছাড়াও সিনেমাটি সমালোচকেরও প্রশংসা কুড়াতে সক্ষম হয়। এবার এই চৌধুরী জুটি অর্থাৎ নির্মাতা ও অভিনেতা জুটি নিয়ে আসছেন ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’। মুক্তির জন্য বেছে নিয়েছেন ‘আয়নাবাজি’র মুক্তির দিনটি অর্থাৎ ৩০ সেপ্টেম্বর! চরকির ‘অরজিনাল টক’ এ উপস্থিত হয়ে এমনটাই জানিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

চরকির লাইভ আড্ডায় জানানো হয় যে, আসছে ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ রেজার প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’। আড্ডায় অভিনেতা চঞ্চল চৌধুরী এই ওয়েব ফিল্মটিতে গোয়েন্দা চরিত্রে অভিনয়ের দারুণ সব অভিজ্ঞতার গল্পও শুনিয়েছেন।

শিবব্রত বর্মণের গল্পে নির্মিত এই ওয়েব ফিল্মটিতে অভিনয় সম্পর্কে কথা উঠে লেখককে নিয়ে। জানিয়েছেন, মুন্সিগিরির মধ্য দিয়েই প্রথমবার শিবব্রত বর্মণের কোনো গল্পে কাজ করেন চঞ্চল।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...