The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি’র ডেলিভারি শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিমধ্যেই বাংলাদেশে ব্যাপক সাড়া পড়েছে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি। এবার অর্ডারের সেটগুলো ডেলিভারি শুরু করেছে স্যামসাং।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি’র ডেলিভারি শুরু 1

ক্রেতাদের মাঝে অভাবনীয় সাড়া ফেলে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোনের বাজারে একটি নতুন অধ্যায়ের সূচনা করেছে স্যামসাং। গত ০১ সেপ্টেম্বর দেশে জেড সিরিজের প্রি-অর্ডার শুরু হওয়ার পর থেকেই দেশের স্মার্টফোনপ্রেমীদের মধ্যে এ নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যায়; ফলে, নিমিষেই গ্যালাক্সি জেড সিরিজ ফার্স্ট-লঞ্চের সবগুলো ডিভাইস বিক্রি হয়ে যায়। নিজেদের প্রতিশ্রুতি বজায় রাখতে এবার অর্ডারের সেটগুলোর ডেলিভারি শুরু করেছে স্যামসাং।

স্যামসাং সবসময় গ্রাহক সুবিধাকে অগ্রাধিকার দিয়ে বিবেচনা করে এবং তাদের চাহিদা অনুযায়ী সরবরাহ নিশ্চিত রাখার প্রচেষ্টা বজায় রাখে। এরই ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি গ্যালাক্সি জেড সিরিজ উন্মোচনের প্রাথমিক পর্যায়ে গৃহীত অর্ডারগুলোর ডেলিভারি শুরু করেছে। আগ্রহী ক্রেতারা চাইলে এখন তাদের পছন্দের ফোল্ডেবল সেটটি অর্ডার করে ফেলতে পারেন, কেননা এর স্টক খুব দ্রুতই ফুরিয়ে আসছে।

ক্রেতাদের উৎপাদনশীলতাকে প্রাধান্য দিয়ে তৈরি গ্যালাক্সি জেড সিরিজ স্যামসাংয়ের অনলাইন ট্রাফিক রীতিমতো তিনগুণ বাড়িয়ে দিয়েছে। ক্রেতাদের বিপুল আগ্রহ মেটানোর জন্য দেশের সব স্যামসাং ব্র্যান্ড স্টোরে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি’র ডেমো ডিভাইসের ব্যবস্থা করা হয়েছে, যাতে ক্রেতারা ফোনগুলোর ‘হ্যান্ডস-অন এক্সপেরিয়েন্স’ নিতে পারেন। তাই, এখন অর্ডার করার আগেই ব্যবহারকারীরা এই স্মার্টফোনগুলোর সকল এক্সক্লুসিভ ফিচার উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মুয়ীদূর রহমান বলেন, “গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি উন্মোচনের পর আমরা এই যুগান্তকারী ফোল্ডেবল প্রযুক্তির ব্যাপারে ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছি। সর্বাধুনিক মানের এই ফোল্ডেবল প্রযুক্তি বর্তমানের দ্রুতগতির বিশ্বে স্টাইল এবং স্বাচ্ছন্দ্যের সমন্বয় ঘটিয়ে ব্যবহারকারীদেরকে আত্মবিশ্বাসী করে তুলতে সক্ষম। ডিভাইসগুলো ক্রেতাদের জন্য একটি টেকসই ইকোসিস্টেমের মধ্যে থেকে দিনের প্রতিটি মুহূর্তকে উপভোগ করার নতুন নতুন সুযোগ তৈরি করে দেয়।

প্রতিশ্রুতি অনুযায়ী, আমরা ইতোমধ্যেই গ্যালাক্সি জেড সিরিজের ফার্স্ট-লঞ্চে গৃহীত অর্ডারগুলোর ডেলিভারি আরম্ভ করেছি। দ্রুততম সময়ের মাঝে সর্বোচ্চ সংখ্যক ক্রেতার হাতে এই অভাবনীয় প্রযুক্তি তুলে দেওয়াই এখন আমাদের লক্ষ্য।”

বাজারের সেরা সব ফিচার আর ফোল্ডেবল ফর্ম ফ্যাক্টরের সাথে অত্যাধুনিক অ্যাপ অপ্টিমাইজেশন যুক্ত করে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি’র মাধ্যমে ফোল্ডেবল এক্সপেরিয়েন্সকে আরও একধাপ এগিয়ে নিয়েছে স্যামসাং। নতুন গ্যালাক্সি জেড সিরিজের মাধ্যমে ফোল্ডেবল ফোনের জগতকে এক অনন্য মাত্রায় নিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আগ্রহী ক্রেতারা www.samsung.com ওয়েবসাইটের মাধ্যমে তাদের পছন্দ অনুযায়ী স্মার্টফোন দু’টির অর্ডার দিতে পারবেন। খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...