দক্ষিণ কোরিয়াতে LG স্মার্টফোন G2 এর প্রচার অনুষ্ঠানে দুর্ঘটনা: আহত ২০

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ দক্ষিণ কোরিয়ার সিউলে LGর নতুন স্মার্টফোন G2 এর প্রচারণা অনুষ্ঠানে এক দুর্ঘটনায় আহত হয়েছেন ২০ জন। এদের মধ্যে গুরুতর আহত ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


VD-Balloon-620x349

সম্প্রতি LG তাদের নতুন স্মার্টফোন G2 বাজারে এনেছে। তাই G2 এর প্রচারণা অনুষ্ঠানের অংশ হিসেবে দক্ষিণ কোরিয়ার সিউলে LG একটি ইভেন্ট আয়োজন করে যাতে হিলিয়াম গ্যাস ভর্তি ১০০টি বেলুন আকাশে ওড়ানো হয়। প্রতিটি বেলুনে ছিল একটি করে ভাউচার। যেই ব্যক্তি বেলুন ফুটিয়ে ভাউচার হাতে নিতে পারবেন, তিনি একটি LG G2 স্মার্টফোন ফ্রি পাবেন। ফলে অনুষ্ঠান শুরু হওয়ার সাথে সাথেই সব দর্শনার্থীর মাঝে একটি উদ্দীপনা এবং হুড়াহুড়ি শুরু হয়ে যায়। অবস্থা আরও জটিল হয়ে যায় যখন দর্শনার্থীদের কেউ কেউ বিবি পিস্তল এবং ছুরি নিয়ে বেলুন ফাটানোর উৎসবে শরীক হন। অবশেষে আনন্দ পরিণত হয় বিষাদে, কিছু সময়ের মাঝেই ২০ জন আহত হন এবং এদের মাঝে গুরুতর অবস্থায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর পর LG তাদের অনুষ্ঠান স্থগিত ঘোষণা করে।

tumblr_mrfao0IY6P1r3kmkso1_1280

ইতোমধ্যে LG তাদের নতুন স্মার্টফোনের সকল প্রচারণা সাময়িকভাবে বন্ধ রেখেছে। LG ঘটনার দায় স্বীকার করে নিয়েছে এবং তারা আহত সকলের চিকিৎসা খরচ বহন করবে বলেও জানিয়েছে।

LG তাদের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, “LG পণ্যের প্রচারণায় অংশ নিতে এসে কোরিয়ান জনগণের যে ক্ষতি হয়েছে তাতে LG কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। আমরা নিশ্চিতভাবে জানাচ্ছি, আহতদের মধ্যে ৭ জন এখন হাসপাতালে ভর্তি আছে এবং তাদের অবস্থা গুরুতর নয়। আমরা LG পরিবারের পক্ষ থেকে সকল হতাহতের চিকিৎসা ভার বহন করব।”

এদিকে LG এ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার তদন্ত করছে, যাতে ভবিষ্যতে এমন ঘটনা এড়ানো যায়।

সূত্রঃ দি টেকজার্নাল

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...