২০১৫ সালে মুক্তি পাবে সুপারহিরো মুভি ‘The Avengers 2: Age of Ultron’!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ জনপ্রিয় সব সুপারহিরোকে নিয়ে মুভি ‘দ্য অ্যাভেঞ্জার্স’ এর সিক্যুয়েল ‘The Avengers 2: Age of Ultron’ এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। সুপারহিরো ও কমিক ভক্ত যারা আয়রনম্যান, হাল্ক, থর, ক্যাপ্টেন আমেরিকাদের পছন্দ করেন তাদের জন্য চরম সুখবরই বলা যায় এই খবর।


the-avengers-2-age-of-ultron-logo

আল্ট্রন নামের সুপারভিলেনের মুখোমুখি হবে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী সুপাহিরো সংঘঠন ‘এজেন্টস অফ শিল্ডস’ এর কভারে সুপারহিরোরা| মুভিতে নতুন দুই সুপারহিরো কুইকসিলভার ও স্কার্লেট জোটবদ্ধ হবেন আয়রনম্যান, হাল্ক, থরদের সাথে। আল্ট্রনের কারণে সুপারহিরোদের মধ্যে অন্তর্দ্বন্ধ দেখা যাবে এবং কুইকসিলভার ও স্কার্লেট আয়ম্যানের বিপরীত চিন্তা ভাবনার অবস্থানে থাকবে। ধারণা করা হচ্ছে, সুপারভিলেন আল্ট্রনের আবির্ভাব হবে আয়রনম্যানের কারণে। আয়ম্যান এবং ক্যাপ্টেন আমেরিকা সুপারহিরোদের লিডার হিসাবে কাজ করবেন। সব মিলিয়ে একটা জমজমাট সায়েন্স ফিকশন মুভির স্বাদ পাবে মুভি দর্শকরা নিশ্চিন্তভাবে বলা যায়, পরিচালক জস হেডন মুভিতে আর কি চমক রাখবেন সেটা শীঘ্রই জানা যাবে।

তবে একটি চমকের কথা বলে রাখি, এই মুভিতে যে কোন একজন সুপারহিরোর মৃত্যু দেখতে হতে পারে মুভি দর্শকদের।

এক নজরে আভেঞ্জার্স – এইজ অফ আল্ট্রন

মুভিতে অভিনয় করছেনঃ

আয়রন ম্যান (রবার্ট ডাউনি জুনিয়র), ক্যাপ্টেন আমেরিকা (ক্রিস ইভান্স), থর (ক্রিস হেমসউয়োর্থ), হাল্ক (মার্ক রাফায়েলো), হক আই (জেরেমি রেনার), ব্ল্যাক উইডোক (স্কারলেট জোহানসন), ভিলেন আল্ট্রন (জেমস স্পেডার), কুইকসিলভার (অ্যারন জনসন), স্কার্লেট ( এলিজাবেথ ওলসেন)।

প্লটলেখক এবং পরিচালকঃ জস হেডন।

1374142417_Avengers2poster-1

২০১২ সালের ব্লকবাস্টার ‘দি অ্যাভেঞ্জার্স’ ছবির লেখক ও পরিচালক জস হেডন সান ডিয়াগোর ‘কমিক কন’ উৎসবে এই মুভিটির নাম এবং মুক্তির তারিখ ঘোষণা করেন। বিশাল কাস্টিংয়ের এ ছবি মুক্তি পাবে ২০১৫ সালের ১ মে অর্থ্যাৎ আরো প্রায় দুই বছর অপেক্ষা করতে হবে মুভি দর্শকদের।

Advertisements
Loading...