মেসি-রোনালদোর চেয়েও সেরা ইব্রাহিমোভিচ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার এই মন্তব্য করেছেন। সন্দেহ নেই এই মন্তব্য করার পেছনে গত কয়েকদিনের ইব্রাহিমোভিচের পারফরম্যান্সকেই বিবেচনায় এনেছেন তিনি। উল্লেখ্য, গত চারটি ম্যাচে টানা গোল পেয়েছেন ইব্রাহিমোভিচ। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লীগে এক ম্যাচে একাই ৪ গোলের মাইলফলকও রয়েছে।


905573-15102707-640-360

ইতিমধ্যেই এই মৌসুমে ১১টি গোল দিয়ে ফেলেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এর মাঝে রয়েছে গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইনের হয়ে ৪ গোল দিয়ে সেই ম্যাচে দলকে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় এনে দেয়া।

আর্সেন ওয়েঙ্গার বলেছেন, “তার সাম্প্রতিক পারফরম্যান্স বলে দিচ্ছে সে কেন মেসি কিংবা রোনালদোর চেয়েও সেরা। তার গোল করার ভঙ্গি, গোল করার জন্য তৃষিত থাকা, একজন সেরা খেলোয়াড় হবার সব গুণাবলীই সে অর্জন করেছে।”

৬৪ বছর বয়স্ক এই কোচ টেলিফুটকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “ইব্রাহিমোভিচ কি মেসি-রোনালদোর চেয়েও সেরা? হ্যাঁ, আমার ভোট ইব্রাহিমোভিচের পক্ষেই যাবে। তার বয়স ৩২, এই বয়সেও সে যেমন খেলে যাচ্ছে, এই পরিশ্রম এবং প্রতিভার তুলনা মেলানো ভার!”

ইব্রাহিমোভিচ নাপোলির পক্ষে মাত্র একটি মৌসুম খেলেই ৬৪ মিলিয়ন ইউরোর বিনিময়ে এসেছেন প্যারিস সেইন্ট জার্মেইন ক্লাবে। তারপর থেকে তিনি তাঁর ঝলক নিয়মিতই দেখিয়ে যাচ্ছেন। তবে এবারের মতো এতো নিয়মিত গোল করায় দক্ষতা এর আগে প্রকাশ করতে পারেননি।

তথ্যসূত্রঃ Goal.com

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...