হলিউড সুন্দরী চার্লিস থ্যারনের সাথে এক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কঙ্গনা রনৌত!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ গ্যাংস্টার’ খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘কৃষ থ্রি’ এর বক্স অফিস সাফল্যের কারণে ভাসছেন আকাশে। ক্যারিয়ারের এমন সাফল্যময় অবস্থায় সম্প্রতি দুবাই এ একটি অনুষ্ঠান আলোকিত করবেন হলিউড অভিনেত্রী চার্লিস থ্যারন, ইভা মেন্ডিসদের সাথে।

charlize-theron-wide-wallpaper

অনুষ্ঠানটি ‘সুইস ঘড়ি কোম্পানি’ আয়োজিত। সেই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে দাওয়াত পেয়েছেন কঙ্গনা রনৌত একমাত্র বলিউড অভিনেত্রী হিসাবে। সেই অনুষ্ঠানের স্টেজ আলোকিত করবেন তিনি, যেখানে উপস্থিত থাকবে জনপ্রিয় হলিউড অভিনেত্রী চার্লিস থেরন, ইভা মেন্ডিস ও নিকোল হিল্টন। এইসব বিখ্যাত সেলেব্রেটি হলিউড তারকাদের সাথে মিডিয়ার লাইম লাইটে কঙ্গনাও থাকবে সেটা বলে দেওয়া যায়।

ভিন্ন রকম ফ্যাশন সচেতন, অনন্য স্টাইল ও ব্যক্তিত্ত্বের জন্য বেশ আলাদারকম ভাবে জনপ্রিয় সবার মাঝেই কঙ্গনা রনৌত। এর মাঝে ‘কৃষ থ্রি’ মুভিতে করেছেন ভিলেন কালের সহযোগী কায়ার ভূমিকায় দুর্দান্ত অভিনয়। বলিউডের প্রথম নারী সুপারভিলেন হিসাবে সমালোচকদের প্রশংসা তো পেয়েছেনই, দর্শকদের কাছেও স্মরণীয় হয়ে থাকবেন কায়া। ঠিক এমন সাফল্যময় অবস্থায় ‘সুইস ঘড়ি কোম্পানি’র এমন ঝাকজমক ইভেন্টে অতিথি হিসাবে দাওয়াত পেয়েছেন তিনি। কঙ্গনারও সুইস ঘড়ি বেশ পছন্দ বলেও জানা গিয়েছে তার খুব ঘনিষ্ঠ সূত্র থেকে।

kangana-ranaut-50a

এই অনুষ্ঠানে ঠিক কোন পোষাক পরিধান করবেন তা এখনও মনস্থির করতে পারেন নি কঙ্গনা। সচরাসচর তিনি প্যারিস থেকে কেনাকাটা করেন। তার কাছে খুবই স্পেশাল ড্রেস থাকায় এবং একইসাথে হাতে কিছুদিন সময় থাকায় সেই অনুষ্ঠানে তাকে চোখ ধাঁধানো পোষাকে দেখা যাবে সেটা নিশ্চিত বলা যায় – সেই পর্যন্ত অধীর আগ্রহে করতে হবে তার ভক্ত ও মিডিয়াকর্মীদের।

উল্লেখ্য, কঙ্গনা রনৌত এই মুহুর্তে ‘কৃষ থ্রি’ এর একশ কোটি আয়ের ক্লাবে যাওয়ার সাফল্য উদযাপন করেছেন এবং তার মুক্তি প্রতীক্ষিত মুভির তালিকায় রয়েছে ‘উঙ্গলি’, ‘কুইন’, ‘রাজ্জো’ এবং ‘রিভলভার রানি’।

তথ্যসূত্রঃ সান্টা বান্টা

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...