হ্যামস্ট্রিং ইঞ্জুরি থেকে ফিরে আসতে কঠোর পরিশ্রম করছেন মেসি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সবচেয়ে ফিট খেলোয়াড় মেসি এই মৌসুমে এই নিয়ে টানা তৃতীয়বার ইঞ্জুরির মুখোমুখি হয়েছেন। তবে এবার দীর্ঘ দুইমাসের জন্য মাঠের বাইরে চলে গিয়েছেন তিনি। তবে ইঞ্জুরি থেকে পরিপূর্ণভাবে ফিরে আসতে এবার কঠোর পরিশ্রম করবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।


335167_heroa

মেসি জানিয়েছেন, খেলার মাঠে সাইডবেঞ্চে বসে থাকার মতো বিরক্তিকর কাজ তাঁর আর জানা নেই। এবার তিনি পরিপূর্ণ বিশ্রাম নিয়েই আবার মাঠে নামবেন সেইসাথে তিনি ভক্তদেরও ধন্যবাদ জানিয়েছেন এসময় তাঁর পাশে এসে দাঁড়াবার জন্য।

রিয়াল বেটিসের বিপক্ষে মাত্র ২০ মিনিট খেলেই ডানপায়ে হ্যামস্ট্রিং ইঞ্জুরিতে পড়েন মেসি। অবশ্য মেসিকে ছাড়াই বার্সা সেরাতে ৪-১ গোলের বড় ব্যবধানে জয় পায়। বার্সা সেদিনই নিশ্চিত করেছে এই বছরে মেসিকে আর মাঠে খেলতে দেখা যাবে না।

লিওনেল মেসি তার অফিসিয়াল ফেসবুক ফ্যানপেইজে জানিয়েছেন, “সামনের ছয় থেকে আট সপ্তাহ আমি নিজের ইঞ্জুরি থেকে সুস্থ হওয়ার দিকে পরিপূর্ণ মনোযোগ দিবো। আমি আমার দলের সাথে এই মুহুর্তে খেলতে পারছি না, এটা আমার জন্য খুব সুখকর বিষয় নয়।”

340173_heroa

“এই সময়ে আমাকে পূর্ণভাবে সহযোগিতার জন্য আমার দল, আমার ভক্ত সকলকে অসংখ্য ধন্যবাদ, আমি জানি এটাই ফুটবল। বার্সাও জানে কীভাবে ফুটবল খেলতে হয়, তারা আপনাদের নিরাশ করবেনা।”

আগামী দুইমাসে মেসিকে ছাড়াই বার্সেলোনাকে মোকাবেলা করতে হবে গ্রানাডা, এজাক্স, সেলটিক, ভিলারিয়াল এবং গেটাফের মত দলগুলোকে।

তথ্যসূত্রঃ Goal.com

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...