চলুন দেখে নিই হ্যারি পটারের অভিনেতারা বর্তমানে কে কেমন দেখতে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ জনপ্রিয় ছবি হ্যারি পটার নিয়ে এখন এবং তখন সব সময় টিনএজ দর্শকের মাঝে আগ্রহের কমতি নেই। হ্যারিপটারের অভিনেতারা কেমন দেখতে হয়েছেন বর্তমানে চলুন দেখে নিই।


Screenshot_6

এমা ওয়াটসনঃ হ্যারিপটারের সেই ছোট মেয়ে Hermione এখন অনেক পরিণত বয়সের যুবতী, তবে এখনও তার সেই উচ্ছল শিশু সুলভ ব্যক্তিত্ব বদলায়নি। এমা’র সামনে আসতে যাওয়া নতুন ছবির নাম “Noah.”

রুপারট গ্রিন্টঃ

Screenshot_1

মনে আছে নিশ্চয় হ্যারিপটারের সেই রণ এর কথা যে কিনা ভয় পেত মাকড়শা’কে। সেই রণ এখন অনেক বড় একজন যুবক। সম্প্রতি রণের অভিনীত ছবি “Mojo” মুক্তি পেয়েছে, সেখানে ও রণ হ্যারিপটারের মতোই কান্নার দৃশ্যে অভিনয় করেছে।

টম ফেল্টনঃ

Screenshot_2

হ্যারিপটারের বিরোধী সেই ছোট ছেলেটি হচ্ছে ডারকো মারফয় যে কিনা অনেকটা ভিলেনের ভূমিকায় অভিনয় করেছিল সে বর্তমানে অনেক পরিণত এক নায়ক, তার অভিনীত সাম্প্রতিক ছবি “In Secret” যেখানে ফেল্টন একজন ভালো মানুষের ভূমিকায় অভিনয় করেছে।

হ্যারি মেলিনঃ

Screenshot_3

সবাই চিনে ডুডলি ডরসিকে অতিরিক্ত মোটা এক শিশু হিসেবে যে কিনা হ্যারি পটার ছবিতে হ্যারির কাজিনের ভূমিকায় অভিনয় করেছিল, সেই মোটা ডুডলি এখন একদম স্লিম দেখতে সু-পুরুষ।

বহ্নি রাইটঃ

Screenshot_4

ছবিতে হ্যারিপটারের হৃদয় চুরি করে নেয়া গিনি ওয়েজলি এখনও দেখতে তেমন সুন্দরী, রাইট তার সদ্য মুক্তি প্রাপ্ত ছবি comedy about small-town beauty pageants নিয়ে বর্তমানে হলিউড মাতিয়েছেন।

ডেভন মাররেঃ

Screenshot_5

হ্যারিপটারে নাম স্যামুস ফিন্নিগান যে কিনা জাদুর কাঠি দিয়ে ভয়ংকর বিস্ফোরণ ঘটাতে পারত। সে শিশু বর্তমানে অনেক পরিণত এক সু-পুরুষ। উল্লেখ্য ডেভন বর্তমানে কোন ছবির সাথে নিজেকে সংশ্লিষ্ট রাখেন নি। তবে তিনি বিভিন্ন চ্যারেটির হয়ে নানান কাজে জড়িত আছেন।

ক্যাটি লিইউং:

Screenshot_7

চো চ্যাং নামের এই হ্যারি পটার অভিনেত্রীকে সবাই মনে রেখেছেন কারণ তার সাথে হ্যারির সেই বিখ্যাত চুমুর কারণে! ক্যাটি বর্তমানে হলিউডে মিনি ড্রামা রান এ অভিনয় করছেন।

ম্যাথিউ লুইসঃ

Screenshot_8

ম্যাথিউ লুইস Neville Longbottom নামে হ্যারি পটার ছবিতে অভিনয় করেছিলেন তিনি এখন অনেক পরিণত পুরুষ, তিনি বর্তমানে “The Rise,” নামের ক্রাইম ছবিতে অভিনয় করে ভালো সাড়া জাগিয়েছেন।

ইভানা লাইয়ঞ্চঃ

Screenshot_9

Luna Lovegood নাম শিরোনামে অভিনয় করেছিলেন হ্যআরিপটারে ইভানা, তিনি বর্তমানে হলিউডেই অভিনয় করছেন।

জেমস এবং অলিভঃ

Screenshot_10

হ্যারিপটারের দুই যমজের কথা মনে আছে আপনার? তারা এখন অনেক বড়! নতুন ছবি হ্যামটের জন্য নিজেদের প্রস্তুত করছেন।

ড্যানিয়েল রেডক্লিফঃ

Screenshot_11

ড্যানিয়েল রেডক্লিফ হচ্ছেন হ্যারি পটার ছবির নাম ভূমিকায় অভিনীত কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা। সেই ছোট হ্যারি পটার এখন অনেক বড়, সে এখন দুর্দান্ত অভিনেতা। ড্যানিয়েল বর্তমানে ড্রামা সিরিজ “A Young Doctor’s Notebook.” এ অভিনয় করছেন।

সূত্রঃ mashable

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...