দেখে নিন দূর থেকে Google Street View তে ধারনকৃত সেরা ১০ ছবি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ গুগল ষ্ট্রীট ভিউ দিয়ে আপনি যায়গায় না থেকেও যেকোনো যায়গায় ঘটে যাওয়া ঘটনার প্রত্যক্ষ দর্শী হতে পারেন, ঠিক সেরকম কিছু মজার, দুর্ধর্ষ এবং রহস্য জনক ছবি যা Google Street View তে ধরা পড়েছে তা নিয়ে আজকের ঢাকা টাইমসের প্রতিবেদন।


10-injured-bull

Google Street View দিয়ে উপরের ছবিটি দেখতে পান Jon Rafman এখানে দেখা যাচ্ছে একটি গরু রাস্তা পার হচ্ছে খুব কষ্টে, যেকোনো ভাবে তার পায়ে আঘাত পেয়েছে সে।

12-the-birds

উপরের ছবিটি Google Street View তে দেখা গেছে, এখানে অনেক গুলো seagulls পাখি এই গাড়ি পার্কিং লটে নিজেদের অভয় অরণ্য হিসেবে বেছে নিয়েছে।

14-dead-donkey

উপরের ছবিতে দেখা যাচ্ছে প্রথমে একটি গাধা রাস্তার পাশে মৃত পড়ে আছে যেন রাস্তা পার হওয়ার সময় কোন গাড়ি একে আঘাত করেছিল! কিন্তু পাশের ছবিতে একই গাধা টি রাস্তার পাশে দাড়িয়ে আছে।

van

উপরের ছবিতে দেখা যাচ্ছে একটি গাড়িতে আগুন লেগেছে এবং গাড়িটি পুড়ে ছাই হয়ে যাচ্ছে।

Screenshot_14

উপরের ছবিতে দেখা যাচ্ছে দুজন আততায়ী একটি মৃত দেহ বহন করে নিয়ে যাচ্ছে পিক আপ ভেনের পেছনে শুইয়ে!

15-abandoned-baby

উপরের ছবিতে একটি শপিং মলের বাইরে এক শিশু হামাগুড়ি দিয়ে বাইরে চলে এসেছে, শিশুটির অভিবাবক হয়তো শপিং মলের ভেতরেই শিশুটিকে খুঁজে অস্থির!

Screenshot_1

Google Street View তে ধরাপরা এই ছবিতে দেখা যাচ্ছে দুই বন্ধু অদ্ভুত ভাবে পানির উপরে টেবিল পেতে নাস্তা করছেন!

slide_3631_51734_large

Google Street View তে দেখা যাচ্ছে একটি দুর্ঘটনার দৃশ্য, এখানে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় কবলিত হয়েছে।

slide_3631_51736_large

এখানে পর পর ঘটে যাওয়া একই স্থানের একটি ঘটনাকে তুলে ধরা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি নিরীহ প্রাণী রাস্তা পার হতে যেয়ে কিভাবে প্রান হারিয়েছে!

6-detroit-gun

এ ছবিতে দেখা যাচ্ছে একটি সন্ত্রাসী সংগঠন যাদের প্রথম ছবিতে যদিও মনে হচ্ছে অস্ত্রহীন কিন্তু Google Street View তে জুম করলেই বুঝা যায় তাদের কাছে রয়েছে আধুনিক অস্ত্র!

যাই হোক এসব অসংখ্য ছবির মাঝে সামান্যই কিছু ছবি! গুগল ষ্ট্রীট ভিউ দিয়ে প্রতিনিয়ত উঠে আসছে সমাজের অসংখ্য ছবি যা অনেক সময় সন্ত্রাস দমনে সাহায্য কিংবা অদ্ভুত, রহস্যজনক ঘটনার বর্ণনা দেয়।

সূত্রঃ huffingtonpost, mashableheavy

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...