The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে ‘থর :দ্য ডার্ক ওয়ার্ল্ড’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্টার সিনেপ্লেক্স নিয়ে আসছে আরেক ব্লকবাস্টার ছবি ‘থর :দ্য ডার্ক ওয়ার্ল্ড’। আগামীকাল শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে।


Thor-The-Dark-World-0

স্টার সিনেপ্লেক্সে সুপার হিট ‘দ্য হাঙ্গার গেমস :ক্যাচিং ফায়ার’-এর পর দর্শকদের জন্য এবার স্টার সিনেপ্লেক্স নিয়ে আসছে আরেক ব্লকবাস্টার ছবি ‘থর :দ্য ডার্ক ওয়ার্ল্ড’। আগামীকাল শুক্রবার ছবিটি মুক্তি দিচ্ছে স্টার সিনেপ্লেক্সে।

জানা গেছে, গত ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া এই ছবিটি বর্তমানে হলিউড টপচার্টের সেরা পাঁচে অবস্থান করছে। ১৭০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত এই ছবিটি এরইমধ্যে আয় করেছে প্রায় ৬৫০ মিলিয়ন মার্কিন ডলার।

Thor-The-Dark-World

জানা যায়, মার্ভেল কমিকসের চরিত্র ‘থর’ নামক সুপার হিরো নিয়ে ছবি ‘থর :দ্য ডার্ক ওয়ার্ল্ড’। এটি ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘থর’-এর সিক্যুয়েল। ছবির কাহিনীতে জানা যায়, নর্স মিথোলজির বজ্রপাত আর ঝড়ের দেবতা থরকে আগের ছবির মতো এবারও পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে দেখা যাবে। ‘থর’ ছবির কাহিনী একটি মহাবিশ্বকে ঘিরে। ‘থর :দ্য ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে থর পৃথিবীসহ বাকি ৯টি রাজ্য ছায়াময় এক ভিলেনের হাত থেকে বাঁচাতে যুদ্ধ করেন বিস্ময়করভাবে। মহাবিশ্ব ঘিরে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে নিজের জীবন বাজি রাখেন নায়ক।

Thor-The-Dark-World-02

এমন একটি দুর্ধর্ষ সুপার হিট ছবি বাংলাদেশের এই প্রজন্মের দর্শকদের মাতিয়ে দেবে এটা অনায়াসে বলা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...