The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কাল শুক্রবার স্টার সিনেপ্লেক্সে থ্রিডি ভার্সনে মুক্তি পাচ্ছে ‘অ্যাভাটার’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ থ্রিডি ‘অ্যাভাটার’ আগামীকাল শুক্রবার চলবে স্টার সিনেপ্লেক্সে। দীর্ঘদিন যাবত ছবিটির থ্রিডি দেখার দাবি করে আসছিল ঢাকার দর্শকরা।


Avatar-1

বিশ্বব্যাপী সাড়া জাগানো ছবি ‘অ্যাভাটার’-এর থ্রিডি ভার্সন মুক্তি পেতে যাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। কাল শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে দেশের এই অন্যতম এই মাল্টিপ্লেক্স সিনেমা হলে। ইতিপূর্বে এই ছবিটির টু ডি ভার্সন মুক্তি পেয়েছিলো স্টার সিনেপ্লেক্সে।

এবারই দর্শকদের জন্য ত্রিমাত্রিক প্রযুক্তিতে ছবিটি দেখার স্বাদ পূরণের সুযোগ করে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

Avatar-2

কয়েক দশকের স্বপ্ন আর ৪ বছরেরও বেশি সময় নিয়ে ‘টাইটানিক’ খ্যাত পরিচালক জেমস ক্যামেরন নির্মাণ করেছেন এই ছবিটি। ২০০৯ সালের ১৬ ডিসেম্বর মুক্তির পরপরই ছবিটি জয় করে নিয়েছে কোটি কোটি দর্শকদের হৃদয় এবং কাঁপিয়ে দিয়েছে বক্স অফিস।

Avatar-3

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন কর্মকর্তা মেজবাহউদ্দিন আহমেদ মিডিয়াকে জানান ‘অ্যাভাটার’ থ্রিডি এর প্রিমিয়াম শো অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায়, তবে সাধারন দর্শক এটি দেখতে পাবেন শুক্রবার থেকে। এর আগে স্টার সিনেপ্লেক্সেই মুক্তি পেয়েছিল এপিক সায়েন্স ফিকশন ও অ্যাকশন ধাঁচের এই ছবির ‘টু ডি’ ভার্সন।

উল্লেখ্য, হলিউড ইতিহাসে অন্যতম ব্যয়বহুল এই ছবি নির্মাণে সব মিলিয়ে খরচ হয়েছে ২৩৭ মিলিয়ন ডলার। বাণিজ্যিকভাবে ব্যাপক সাফল্যের পাশাপাশি ৮২তম একাডেমি অ্যাওয়ার্ডসে ছবিটি তিনটি ক্যাটিগরিতে পুরস্কারও পেয়েছে ইতিমধ্যেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...