The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বছরের প্রথম দিনেই স্টার সিনেপ্লেক্স ‘মনস্টার হান্টার’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হলিউডের চলচ্চিত্র ‘মনস্টার হান্টার’। নতুন বছরের প্রথম দিনেই স্টার সিনেপ্লেক্স দর্শকদের জন্য নিয়ে এসেছে আলোচিত এই ছবিটি।

বছরের প্রথম দিনেই স্টার সিনেপ্লেক্স ‘মনস্টার হান্টার’ 1

ছবিটি পরিচালনা করেছেন ‘রেসিডেন্ট এভিল’ ও ‘মর্টাল কমব্যাক্ট’খ্যাত পরিচালক পল ডব্লিউ এস অ্যান্ডারসন। এই ছবির অন্যতম আকর্ষণই হলো অভিনেত্রী মিলা জেভোভিচ। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ছবির গল্পে দেখা যাবে: বেশ কয়েক বছর ধরেই জম্বি নিধনে ব্যস্ত জোভোভিচ। এবার তিনি ধ্বংস করবেন বিশালকায় দৈত্য এবং প্রাণীদেরও। তবে সেসব দৈত্যরা আসলে দুনিয়ার নয়। তাদের বসবাস অল্টারনেট ইউনিভার্স কিংবা অন্য মহাবিশ্বে। যেখানে মিলা ঘটনাচক্রে স্থানান্তরিত হয়েছিলেন।

‘মনস্টার হান্টার’ ছবিতে মিলাকে দেখা যাবে ক্যাপ্টেইন আর্টেমিস চরিত্রে অভিনয় করতে। তার বাহিনী এক মিশনে গিয়ে অদ্ভূত এক ঝড়ের কবলে পড়ে যায়, পাড়ি জমান অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ঙ্কর সব বিশালকায় প্রাণীদের সঙ্গে। সেগুলোকে মারার উপায় যেমন জানা নেই ঠিক তেমনি নিজেদের জগতে তারা কীভাবে ফিরবে সেই পথও তারা জানেন না। মিলা জোভোভিচ ছাড়াও এই ছবিতে রয়েছেন টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, জোশ হেলম্যান, দিয়েগো বোনেতা, রন পার্লম্যানসহ প্রমুখ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...