The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিত্র-বিচিত্র: উঠে বসলেন মৃত মানুষ! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ৭৮ বছর বয়স্ক ওয়াল্টার উইলিয়ামসের হৃৎস্পন্দন না পেয়ে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃত জেনেই আত্মীয়রা কবর দিতে গেলে উঠে বসলেন তিনি! ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের মিসিসিপি শহরে।


ms-not-dead

ওয়াল্টার উইলিয়ামসের হৃৎস্পন্দন না পেয়ে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করলে পরিবার তার মৃত শরীর শেষ কৃত্য করতে প্রস্তুতি নেন। এসময় তার মৃত শরীর নিয়ে যাওয়া হয় পোর্টার অ্যান্ড সনস ফিউনারেল হোমে যেটা কিনা একটি কবরস্থান।

পরিবারের সদস্যরা যখন তাকে কবর দিতে একটি বিশেষ ব্যাগে ভরে শেষ দেখা দেখে, ব্যাগের মুখ লাগিয়ে কবরে নামাবেন ঠিক সে সময়ে তিনি জেগে উঠলেন। ব্যাগে লাথি মারতে থাকেন ওয়াল্টার উইলিয়ামস। কিছুক্ষণ পরেই তিনি ব্যগ সহ উঠে বসেন। ঘটনায় হতবাক হয়ে যায় উপস্থিত সকলে, বৃদ্ধের ছেলে-মেয়ে এবং নাতি নাতনীরা সবাই শোকের বদলে আনন্দে আপ্লুত হয়ে পড়েন।

ভিডিও

http://www.youtube.com/watch?v=m3K-BEPju0g

ওয়াল্টার উইলিয়ামসের এই মৃত অবস্থা থেকে উঠে বসার ঘটনা সমগ্র আমেরিকা জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। তার ভাতিজা Eddie Hester বলেন, ‘আমরা যখন চাচাকে মাটি দিতে যাব ঠিক সে সময় দেখতে পাই তার শরীর যে ব্যাগে রাখা ব্যগটি নড়ছে। কিছু সময়ের মাঝে তিনি ব্যাগ সহ উঠে বসলেন।’

Eddie Hester আরও বলেন, ” আমার চাচাতো ভাই চাচাকে মাটি দেয়ার ঠিক আগ মুহূর্তে বলে, এখন না! বাবা এখনও মারা যায়নি, তিনি আমাদের সাথেই আছেন, ঐ দেখ।”

ওয়াল্টার উইলিয়ামসকে জীবিত দেখে তাকে নিয়ে পরিবারের সদস্যরা বাড়ি ফিরে আসেন। এদিকে ওয়াল্টয়ার এর এই অস্বাভাবিক ঘটনার বিষয়ে চিকিৎসকরা জানায়, তার পেসমেকারটা কিছুক্ষণের জন্য নিস্ক্রিয় ছিল। ফলে তার হৃৎস্পন্দন পাওয়া যায়নি। ঐ সময়টায় তাকে সবাই মৃত ভেবেছিল।

সূত্রঃ লসএঞ্জেলসটাইমস

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...