Categories: সাধারণ

নরায়নগঞ্জ সেভেন মার্ডার: নজরুলের অপহরণ দেখে ফেলায় প্রাণ দিতে হয় চন্দন সরকারকে?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ নারায়নগঞ্জের সেভেন মার্ডার নিয়ে রহস্যের জট এখনও খোলেনি। প্রধান আসামী ও তার ভাইয়ের গাড়ি জব্দ ও ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে নজরুলের অপহরণ দেখে ফেলায় প্রাণ দিতে হয় চন্দন সরকারকে এমন মন্তব্য করেছেন চন্দন সরকারের স্বজনরা।


নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সেভেন মার্ডারের মোটিভ এখনও রহস্যাবৃত থাকলেও এই হত্যাকাণ্ডে শুধু নজরুলই খুনিদের টার্গেট ছিল বলে অনেকেই মনে করছেন। একজনকে টার্গেট করতে গিয়ে সঙ্গে আর সবাই বলি হয়েছেন বলে মনে করা হচ্ছে। আইনজীবি চন্দন সরকারও এমন এক পরিস্থিতির শিকার হয়েছেন বলে মনে করা হচ্ছে। নারায়নগঞ্জের প্রবীণ আইনজীবি চন্দন সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে সংবাদ কর্মীদের এ বিষয়ে আলাপকালে তারা এমন কথা জানান। খবর দৈনিক ইত্তেফাকের।

নিহত আইনজীবি চন্দন সরকারের জামাতা ডা. বিজয় ওই সংবাদ মাধ্যমেকে বলেছেন, ‘তাঁর শ্বশুর চন্দন সরকার ছিলেন সাহিত্য প্রেমিক। প্রকৃতির কাছাকাছি থাকার জন্য তিনি ঝালকুড়ির বৃষ্টিধারা এলাকায় ছায়াঘেরা পরিবেশে বাড়ি নির্মাণ করে বসবাস করতেন। তাঁর কোন শত্রু নেই। তিনি একজন সাদা মনের মানুষ। কারো সঙ্গে উচ্চস্বরে কখনও কথা পর্যন্ত বলতেন না। ঘটনার দিন কোর্ট হতে তিনি বের হন দেড়টার দিকে।’

চন্দন সরকারের জামাতা আরও বলেন, ‘আগের প্রাইভেট কার ছিল আমার শ্বশুর চন্দন সরকারের ও পেছনে ছিল নজরুল ইসলামের গাড়ি। আমার শ্বশুর গাড়ি বের না হলে নজরুলের গাড়ি যেতে পারছিল না। আর সে কারণে তিনি তাড়াহুড়া করে কোর্ট থেকে ভাতিজা অ্যাডভোকেট পান্নার কাছ থেকে বিদায় নিয়ে গাড়িতে ওঠেন। এমন অবস্থায় আগে চন্দন সরকারের গাড়ি ও পেছনে নজরুলের গাড়ি লিংক রোড দিয়ে একই সঙ্গে বাসার উদ্দেশ্যে যাত্রা করে। স্টেডিয়ামের কাছে পৌঁছানোর পর অপহরণকারীরা গাড়ি থামায়। ওই সময় অপহরণকারীদের মধ্যে কাওকে হয়তো তিনি চিনে ফেলেন। এ কারণে খুনিরা আইনজীবি চন্দন সরকার এবং তার গাড়ির চালককে তুলে নিয়ে হত্যা করেছে বলে স্বজনরা দাবি করেছেন।’

Related Post

নারায়নগঞ্জের ৭ ব্যক্তি অপহরণ ও খুনের ঘটনা যেভাবেই ঘটে থাকুক না কেনো। প্রকৃত রহস্য উদ্ঘাটন করে খুনিদের শান্তি দেওয়া জরুরি। তা নাহলে একের পর এক এমন ঘটনা সমাজে ঘটতেই থাকবে।

This post was last modified on মে ৫, ২০১৪ 11:02 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে

হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলে এর পিছনে কী ডায়েটের কোনও ভূমিকা রয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলো। এই বিষয়ে পুষ্টিবিদরা…

% দিন আগে

ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ এর এক গানে ২০০ নৃত্যশিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ ২০২৫ সালের ঈদে…

% দিন আগে

আবারও ইসরায়েলি হামলায় গাজায় ৪৮ ফিলিস্তিনি নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় গত ২৪ ঘণ্টায় আরও…

% দিন আগে

কর্মহীন পুত্রের অত্যাচারে বাধ্য হয়ে ৫৫ বছর বয়সী বৃদ্ধা টোটোর হ্যান্ডল ধরলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃদ্ধার পুত্র কর্মহীন। টাকার জন্য সব সময় অশান্তি করে, মারধরও…

% দিন আগে