The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: নারায়ণগঞ্জের সেভেন মার্ডার- র‌্যাবের ২ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ চাঞ্চল্যকর নারায়ণগঞ্জের সেভেন মার্ডার ঘটনারা সঙ্গে অভিযুক্ত র‌্যাবের ২ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার ভোর রাতে তাদের গ্রেফতার করে নারায়ণগঞ্জে নেওয়া হয়েছে।

DT-Pix-(৩)

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, নারায়ণগঞ্জে অপহরণ এবং চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় জড়িত সন্দেহভাজন চাকরিচ্যুত র‌্যাব ২ কর্মকর্তাকে আজ শনিবার ভোর রাতে সেনানিবাস এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে নারায়ণগঞ্জ নেওয়া হয়েছে বলে সংবাদ এ খবর নিশ্চিত করেছে।

3-RAB-2

গ্রেফতারকৃতরা হলেন র‌্যাব-১১ এর সাবেক সিও লে. কর্ণেল তারেক সাঈদ মোহাম্মদ এবং মেজর আরিফ হোসেন। নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. মহিদ উদ্দিন বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিতও করেছেন। অপর অভিযুক্ত নৌবাহিনীর কর্মকর্তা এবং র‌্যাবের নারায়ণগঞ্জ ক্যাম্পের সাবেক প্রধান লে. কমান্ডার এম এম রানাকে পাওয়া যায়নি বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও তার ৫ সহযোগী এবং আইনজীবি চন্দন সরকার ও তার ড্রাইভার জাহা্ঙ্গীরকে অপহরণ করা হয়। এর তিন দিনের মাথায় শীতলক্ষ্যা নদী থেকে এই ৭ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ সময় র‌্যাব-১১ এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে বলে নিহতদের পরিবার অভিযোগ করলে তাদের প্রথমে চাকরি থেকে অবসর এবং পরে হাইকোর্টের নির্দেশে তাদের গ্রেফতার করা হলো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...