The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নারায়ণগঞ্জ সেভেন মার্ডার: কোলকাতায় ধরা পড়েছে প্রধান আসামী নূর হোসেন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ সেভেন মার্ডার ঘটনার প্রধান আসামী নূর হোসেন কোলকাতায় ধরা পড়েছে। পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোর্সের একটি দল তাকে গ্রেফতার করেছে।

Noor Hossain Arrest

নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের কাউন্সিলর প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ হত্যার প্রধান আসামি নূর হোসেনকে কলকাতায় গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ১১টার দিকে পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোর্সের একটি দল কলকাতার নেতাজী সুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমান বন্দরের নিকটবর্তী বাগুইহাটি নামক স্থানের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। খবর বাংলাদেশ নিউজ২৪।

নুর হোসেনকে গ্রেফতারের সময় তার কাছে একটি রিভলবর এবং কয়েক রাউন্ড গুলি পাওয়া যায় বলে পশ্চিমবঙ্গ পুলিশের এক শীর্ষ কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। পুলিশের ওই কর্মকর্তা সংবাদ মাধ্যমকে আরও বলেন, নূর হোসেন কিছু দিন ধরে ওই এলাকার একটি বহুতল ভবনের ৫ তলায় একটি ফ্ল্যাটে থাকতেন। “স্থানীয়রা জানতেন তিনি অসুস্থ এবং চিকিৎসার জন্য কলকাতায় এসেছেন,”। গত এক মাসের বেশি সময় ধরে নূর হোসেন ওই ভবনেই ছিলেন বলে ভবনের অন্য বাসিন্দা এবং নিরাপত্তারক্ষীরা পুলিশকে জানিয়েছেন।

নূর হোসেনকে আজ রবিবার উত্তর ২৪ পরগনার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে বলে ওই পুলিশ কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

পুলিশ কর্মকর্তারা বলেছেন, নূর হোসেনের ছবি তারা দেখেছেন, সেই ছবির সঙ্গে গ্রেফতারকৃত ব্যক্তির চেহারার মিল রয়েছে। তবে পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে।

উল্রেখ্য, নারায়ণগঞ্জ সেভেন মার্ডার ঘটনার প্রধান আসামী নূর হোসেন পালিয়ে ভারত গেছে এমন তথ্য প্রকাশ করে গোয়েন্দা সংস্থা। যে কারণে তার বিরুদ্ধে ইন্টারপোল হুলিয়া জারি করে। তাকে বাংলাদেশে ফিরিয়ে আনা বর্তমান সরকারেরও একটি চ্যালেঞ্জ। আইন তার নিজস্ব গতিতে চলছে সরকারের এমন মনোভাবের প্রতিফলন ঘটবে নূর হোসেনকে ফিরিয়ে এনে বিচারের সম্মুখিন করার মাধ্যমে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...