ব্রেকিং নিউজ: রাতে হস্তান্তরের পর বর্তমানে নূর হোসেন নারায়ণগঞ্জে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাঞ্চল্যকর নারায়ণগঞ্জ ৭ খুনের মামলার প্রধান আসামী নূর হোসেনকে রাত সাড়ে ১১টার দিকে বাংলাদেশের কাছে হস্তান্তর করেছে ভারত। বর্তমানে নূর হোসেন নারায়ণগঞ্জে।

transfer of Noor Hossain

চাঞ্চল্যকর নারায়ণগঞ্জ ৭ খুনের মামলার প্রধান আসামী নূর হোসেনকে রাত সাড়ে ১১টার দিকে বাংলাদেশের কাছে হস্তান্তর করেছে ভারত। বর্তমানে নূর হোসেন নারায়ণগঞ্জে।

নূর হোসেনকে বাংলাদেশে হস্তান্তরের আগে গতকাল বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের দমদম কারাগার থেকে বের কর বেনাপোল সীমান্তে এনে রাতে বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়। বিশেষ প্রোহরায় রাতেই নারায়ণগঞ্জ নিয়ে আসা হয়েছে। তাকে আজ আদালতে হাজির করা হবে।

ভারতের উগ্র সংগঠন উলফা নেতা অনুপ চেটিয়াকে ফেরত পাওয়ার এক দিনের মধ্যে ভারত বাংলাদেশের হত্যামামলার এই আসামিকে ফেরত পাঠালো।

২০১৪ সালে নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুল ইসলামসহ ৭ জনকে হত্যার পর পালিয়ে ভারতে গিয়ে ধরা পড়েন নূর হোসেন। পশ্চিমবঙ্গের দমদম কারাগারে রাখা হয়। পরে অবৈধভাবে প্রবেশের দায়ে তার বিরুদ্ধে মামলা করা হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লার লামাপাড়া হতে কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। এর ৩ দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়। নিহত নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম সে সময় অভিযোগ করেন যে, র‌্যাবকে ৬ কোটি টাকা দিয়ে সিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ নেতা নূর হোসেন ওই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। পরে র‌্যাবের অভ্যন্তরীণ তদন্তেও তার সত্যতার প্রমাণ পাওয়া যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...