The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেশে ফিরে সাকিব বললেন: দেশের হয়ে না খেলার প্রশ্ন অবান্তর! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ দেশে ফিরে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান বিমান বন্দরে নেমে সাংবাদিকদের বলেছেন, আমি কোন ভুল কিছু বলিনি। দেশের হয়ে খেলা প্রসঙ্গে তিনি বলেন, এ ধরনের প্রশ্ন একেবারেই অবান্তর। আমি যদি নাই খেলতাম তাহলে বোর্ড ডাকার সঙ্গে সঙ্গে আমি কেনো এলাম এ প্রশ্ন করেন।


Sakib

প্রয়োজনে দেশের হয়ে আর খেলবো না- সাকিবের এমন হুমকি’ শিরোনামে দেশের পত্র-পত্রিকায় ব্যাপক আকারে খবর প্রকাশের পর আজ তিনি বিমান বন্দরে এসেই সাংবাদিকদের মুখোমুখি হন। যদিও সাকিব এ সময় তেমন কিছুই বলতে চাননি। তিনি সাংবাদিকদের বার বার বলেছেন, আমি বোর্ডের সঙ্গে আগে কথা বলি তারপর আপনাদের বিষয়গুলো পরিষ্কার করা যাবে। তবে সাংবাদিকদের বারং বার প্রশ্নের উত্তরে বলেন, আমি যদি দেশের হয়ে নাই খেলবো তাহলে চলে এলাম কেনো। সাকিব এ সময় বলেন, খেলা ছাড়া কখনও থাকতে পারবো না। তিনি মনে করেন, এক পক্ষের বক্তব্য শুনে কোনো কিছু ভাবা ঠিক না। উভয় পক্ষের বক্তব্য শোনার পর একটা সিদ্ধান্তে আসা উচিত। তিনি মনে করেন, এটি আসলে তেমন কিছুই নয়। শুধুমাত্র ভুল বুঝাবুঝি।

না বলে যাওযা প্রসঙ্গে সাকিব বলেন, আমি লিখিতভাবে জানাতে পারেনি কারণ তখন আকরাম ভাই দেশে ছিলেন না। তবে আমি মৌখিকভাবে জানিয়ে গেছি। সাকিব মনে করেন এ বিষয়গুলো নিয়ে বোর্ডের সঙ্গে আলোচনা করে ঠিক করা যাবে।

বিস্তারিত জানতে ভিডিও দেখুন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...