The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেশের গণ্ডি পেরিয়ে যাওয়া ‘মোস্ট ওয়েলকাম ২’ এবার জাপানে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বাংলাদেশের ছবি বর্হিবিশ্বের দর্শকরা দেখবে এটি যেনো ভাবাই যায় না। হ্যা ঠিক তাই, ইউকে, ইউএসএ’র পর দেশের গণ্ডি পেরিয়ে যাওয়া ‘মোস্ট ওয়েলকাম ২’ এবার জাপানে প্রদর্শিত হবে বলে জানা গেছে।

most welcome 2

সংবাদ মাধ্যম সূত্র জানিয়েছে, অনন্ত জলিল প্রযোজিত পরিচালিত ও অভিনীত এই সময়ের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র ‘মোস্ট ওয়েলকাম-২’ এবার জাপানের টোকিওতে প্রদর্শিত হতে যাচ্ছে। এই চলচ্চিত্রটি গত ঈদুল ফিতরে বাংলাদেশসহ ইউকে, ইউএসএ-তে মুক্তি দেওয়া হয়।

most welcome 2-01

এই চলচ্চিত্রটির কাহিনী, আন্তর্জাতিক মানের নির্মাণশৈলী, অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার, সুদক্ষ অভিনয়সহ সব বিষয়ে সব শ্রেণীর দর্শকদের ভেতরে ইতিবাচক সাড়া জাগায়। এই চলচ্চিত্রটির সফলতার ধারাবাহিকতায় দেশের বাইরে প্রদর্শনেরও উদ্যোগ নেয় চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। প্রযোজনা সংস্থা জানিয়েছে, এবারে জাপানে প্রদর্শিত হবে ‘মোস্ট ওয়েলকাম ২’ চলচ্চিত্রটি। আর এ কারণে চলচ্চিত্রের মূল পাত্র-পাত্রী অনন্ত-বর্ষা আজ জাপানের উদ্দেশ্যে রওনা হবেন বলে জানানো হয়েছে।

এদিকে ‘মোস্ট ওয়েলকাম ২’ এর সাফল্যে এর সঙ্গে সংশ্লিষ্টরাসহ দেশের সংস্কৃতিমনারাও খুশি। কারণ তারা মনে করেন, দেশের গণ্ডি পেরিয়ে ‘মোস্ট ওয়েলকাম ২’ বিশ্বের বিভিন্ন দেশে প্রদর্শন হলে দেশের ভাবমুর্তি উজ্জ্বল হবে। বাঙালিদের তৈরি করা ছবি বিশ্ব দরবারে সমাদৃত হবে এটি আমাদের জন্য বড় প্রাপ্য।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...