The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ ঘরে ফিরবেন ন্যান্সি

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ নেত্রকোনায় শ্বশুর বাড়ি থেকে ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়া জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি আজ ঘরে ফিরবেন বলে জানা গেছে।

Nancy-009

সুস্থ্য হয়ে উঠেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। সে কারণে রাজধানীর ধানমণ্ডিস্থ ল্যাবএইড হাসপাতাল হতে আজ ১৯ আগস্ট রিলিজ পাচ্ছেন তিনি। ল্যাবএইডে ডা. ফরহাদের তত্ত্বাবধানে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির চিকিৎসা চলছিল।

গতকাল ১৮ আগস্ট সন্ধ্যার পর হাসপাতাল থেকে তাকে ঘরে নিয়ে যাওয়ার জন্য পরিবারের সদস্যরা অনুমতি দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ন্যান্সি এখন সম্পূর্ণ সুস্থ্য।

Nancy-0010

হাসপাতাল সূত্রে জানা যায়, চিকিৎসাধীন অবস্থায় বেশিরভাগ সময় ঘুমিয়ে সময় ঘুমের মধ্যেই কেটেছে ন্যান্সির। ন্যান্সি দু’দফায় ৬০টি ঘুমের ট্যাবলেট সেবন করেছিলেন। এজন্য তার ঘোর কাটতে আরও কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক। তবে তিনি এখন সম্পূর্ণ সূস্থ্য।

উল্লেখ্য, ১৬ আগস্ট দুপুরে ব্রোমাজিপাম গ্রুপের ৪০টি জিওনিল ট্যাবলেট ও ঘণ্টাখানেক পর আরও ২০টি ল্যাক্সিল ট্যাবলেট সেবন করলে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল এবং পরে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় ন্যান্সিকে। পরে ঢাকা মেডিক্যাল হয়ে তিনি ভর্তি হন ল্যাবএইড হাসপাতালে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...