The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিমানে যাত্রীদের সঙ্গে অন্যরকম এক রাষ্ট্রপতি!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিমানে যখন প্রধানমন্ত্রী বা রাষ্ট্রপতি বিদেশে যান, সেই বিমানে সাধারণত তিনি স্পেশাল কেবিন থেকে বাইরে বের হন না। কিন্তু এবার বিমানে অন্যরকম এক রাষ্ট্রপতিকে দেখেছেন যাত্রীরা। রাষ্ট্রপতি আবদুল হামিদ সাধারণ যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন।


prasident abdul hamid

এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একবার এমনটি করেছিলেন। এবার বিমানযাত্রীদের চমকে দিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। চোখের চিকিৎসার জন্য লন্ডন যাওয়ার পথে বিমানযাত্রীদের চমকে দিয়ে বিমানের কেবিনে গিয়ে রাষ্ট্রপতি যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব ইহসানুল করিম সংবাদ মাধ্যমকে জানান, ‘ভ্রমণকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ যাত্রীদের বিস্মিত করে বিমানের সবগুলো কেবিনে প্রবেশ করেন এবং তাদের সঙ্গে কথাবার্তাও বলেন। তিনি তাদের কুশলাদি জানতে চান। রাষ্ট্রপতিকে বহনকারী বাংলাদেশ বিমানের নিয়মিত এই ফ্লাইটটি রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭.৪৫ মিনিটে লন্ডন পৌঁছায়।

রাষ্ট্রপতি আবদুল হামিদ সাধারণ যাত্রীদের সঙ্গে এভাবে কথা বলা ও কুশলাদি জানতে চাওয়ায় অনেক যাত্রীই বিস্মিত হন। একজন যাত্রী বলেই ফেলেন, ‘মনে হলো তিনি রাষ্ট্রপতি নন, একজন সাধারণ মানুষ। মনটা ভরে গেলো এমন একজন সহজ-সরল রাষ্ট্রপতিকে দেখে।’

উল্লেখ্য, চোখের চিকিৎসা শেষে রাষ্ট্রপতি আবদুল হামিদ আগামী ২৫ আগস্ট দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...