চোখধাঁধানো নতুন মডেলের উড়ন্ত গাড়ির বিক্রি শুরু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবার নতুন গাড়ি তবে এবার চোখধাঁধানো নতুন মডেলের উড়ন্ত গাড়ির বিক্রি শুরু হচ্ছে। ট্র্রাফিক জ্যাম বা যায়ই খাক না কেনো এখন থেকে আর কোনই চিন্তা নেই!

flying cars

ট্র্যাফিক জ্যামের কারণে চরমভাবে পর্যুদস্তু হচ্ছেন সবাই। গাড়ি থাকলেও রাস্তায় বেরিয়ে ঘণ্টার পর ঘণ্টা জ্যামে আটকে থাকতে হয়। এই ট্রাফিক জ্যাম নগর জীবনে এক মহা বিড়ম্বনা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এখন আর আপনাকে কোনো চিন্তা করতে হবে না। এখন পকেটের জোর থাকলেই আপনি ট্র্যাফিক জ্যামকে উড়িয়ে দিয়ে রাস্তা পার হয়ে চলে যেতে পারবেন অনায়াসে। এমনই এক গাড়ি বাজারে চলে আসছে। একেবারে নতুন মডেলের ফ্লাইং কার বা যাকে বলা যায়, উড়ন্ত গাড়ি।

এতদিন উড়ন্ত গাড়ি নিয়ে অনেক সমস্যা থাকলেও এখন এই গাড়িতে তেমন কোনো সমস্যা নেই। আমেরিকার নেভেদার দু’একটি জায়গায় পরীক্ষামূলকভাবে এই উড়ন্ত গাড়ি চালানোর পর সীমিত কয়েকটি মডেল বিক্রি করা হবে। শুধুমাত্র নেভেদার নির্দিষ্ট কয়েকটি রাস্তাতেই চলবে এই উড়ন্ত গাড়ি।

আমাদের দেশে যানজটের যে অবস্থা তাতে এরকম উড়ন্তা গাড়িই দরকার। তবে এজন্য লাগবে কাড়ি কাড়ি টাকা। এমন এক সময় আসবে যখন বাংলাদেশেও দেখা যাবে এই উড়ন্ত গাড়ি- আমরা সেদিনের অপেক্ষায় রইলাম।

Loading...