The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মৌসুমী-মিলন জুটির বড়পর্দার প্রথম চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আনিসুর রহমান মিলন ছোট পর্দার এ সময়ের এক জনপ্রিয় অভিনেতা। তিনি এবার খ্যাতিসম্পন্ন নায়িকা মৌসুমীর সঙ্গে বড়পর্দায় জুটি করতে যাচ্ছেন। এই জুটির প্রথম চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’।

Mousumi & Milon

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রের আনুষ্ঠানিকভাবে মহরত অনুষ্ঠিত হয়েছে গতকাল সোমবার সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি মিলনায়তনে। ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তথ্য সচিব মরতুজা আহমেদ, বিশিষ্ট সাংবাদিক নাঈমুল ইসলাম খান, নির্মাতা সোহানুর রহমান সোহান, ওমর সানী, মৌসুমী, অভিনেতা ও নির্মাতা সালাউদ্দিন লাভলু, অভিনেতা আনিসুর রহমান মিলনসহ আরও অনেকে।

এ ছবিটির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় জুটি হতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেতা আনিসুর রহমান মিলন এবং চিত্রনায়িকা মৌসুমী। ৬ বছর আগে ছোটপর্দায় একটি টেলিছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এই জুটি। আর তাই বড়পর্দায় ‘রাত্রির যাত্রী’ হবে এই জুটির প্রথম চলচ্চিত্র।

আগামী মাস থেকে ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। তিনি বলেছেন, ছবিটির বেশিরভাগ অংশজুড়েই থাকবে কমলাপুর রেলস্টেশন। কমলাপুর রেলস্টেশনে মাঝরাতে একেবারে একা একটি মেয়ে। এই মেয়েটিকে কেন্দ্র করেই, তারই সারারাতের গল্পই মূলত তুলে ধরা হবে ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...