The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ছেলেদের যা কিছু মেয়েদের অপছন্দ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ছেলেদের এমন অনেক কিছুই আছে যা মেয়েরা খুব অপছন্দ করে থাকে। কিন্তু অনেকেই তা না জানার কারণে মেয়েদের কাছে হয়ে উঠেন চরম বিরক্তিকর। আজ আমরা জেনে নিবো ছেলেদের ঠিক কি কি বিষয় সমূহ মেয়েদের খুব অপছন্দ।


love_you_kitty-wide

পোশাক বানানোর ক্ষেত্রে কিছু কথা-

আপনি যখন কোথাও বেড়াতে যাবেন কিংবা কোনও নারীর সাথে দেখা করতে যাবেন তখন মনে রাখবেন আপনার পোশাক পরিচ্ছদের ক্ষেত্রে কিছু বিষয় খেয়াল রাখতে হবে। বিশেষ করে মেয়েরা খুব বেশি ঢিলে ঢালা কোনও কিছুই পছন্দ করেন না। এটি হতে পারে শার্ট, প্যান্ট কিংবা স্যুট। অতএব এসব জিনিস যাই আপনি সেলাই করাতে দেন না কেনো নিজেদের সঠিক মাপ মতই সেলাই করবেন। খেয়াল রাখবেন যেন কোনও কিছুই মাত্রা অতিরিক্ত ঢিলে ঢালা না হয়ে যায়।

পরিপাটি-

ব্যগ থেকে শুরু করে জামা কাপড় সব কিছুই নিয়মিত আইরন করবেন। এছাড়াও খেয়াল রাখবেন কলারে কিংবা হাতায় যেন কোন ঘামের দাগ বা ঘ্রাণ না থাকে। নারীরা ঘামের দুর্গন্ধ সবচেয়ে বেশি অপছন্দ করে থাকেন।

মোজা-

পায়ের মোজার বিষয়ে অবশ্যই নজর দিবেন। ডেটে গেলে জুতা কিংবা প্যান্টের সাথে ম্যাচিং করে মোজা পড়ার চেষ্টা করবেন। অনেকেই আছেন জুতার সাথে মোজা পোড়েন না। এই ধরণের চরিত্র নারীরা খুব বেশি অপছন্দ করেন। এছারা পায়ের মোজা নিয়মিত পরিষ্কার রাখা অবশ্যই একটি জরুরী কাজ।

মিলিয়ে কাপড় পড়া-

শার্ট সাথে মিলিয়ে প্যান্ট পড়া মেয়েরা খুবি অপছন্দ করে। তাই অবশ্যই খেয়াল রাখবেন সাদা শার্ট পড়লে তার সাথে ম্যাচ করে সাদা প্যান্ট যেন না পড়ে বসে থাকেন। এই বিষয়টি নারীরা খুব বেশি অপছন্দ করে থাকে। তাই অবশ্যই শার্ট এর সাথে প্যান্ট ম্যাচ করে পড়বেন না।

পারফিউম ব্যবহার-

কনো নারীর সাথে দেখা করতে গেলে অবশ্যই খেয়াল রাখবেন যেন আপনার ব্যবহৃত পারফিউমটি যেন ম্যানলি হয়। অর্থাৎ বাজারে অনেক ধরণের পারফিউম পাওয়া যায়। কিছু নারীদের পারফিউম আবার কিছু পুরুষদের। তবে অনেকেই এই বিষয়টি খেয়াল না করেই না জেনে সঠিক পারফিউম ব্যবহার করেন না। এখানেই ভুল করেন, তাই এখন থেকে পারফিউম ব্যবহারের ক্ষেত্রে একটু সচেতন হবেন।

পাতলা কাপড়-

অনেকেই আছেন খুব পাতলা কাপড় পড়াকে স্মার্টনেস মনে করেন, আসলে নারীরা খুব পাতলা কাপড় পরিহিত পুরুষ অপছন্দ করেন। অনেক পুরুষ মনে করেন পাতলা কাপড় পড়ে ভেতরের আন্ডার গার্মেন্টস দেখানোটাই আধুনিকতা আসলে তা নয়, নারীরা ফর্মাল ড্রেস আপ অনেক বেশি পছন্দ করে থাকেন।

নিচে করে প্যান্ট পড়া-

হালের স্টাইল বলে কথা। অনেকেই দেখা যায় নিচে করে প্যান্ট পরিধান করেন। আসলে এই স্টাইল নারীরা তেমন পছন্দ করেন না বললেই চলে। নারীরা চান একটু স্মার্ট এবং ফর্মাল পুরুষ। আপনার মাঝে শিশু সুলভ ব্যবহার থাকলেই আপনি নারীদের নজর আকর্ষণ করতে ব্যর্থ হবেন।

এছাড়াও আরো অনেক রকম বিষয় থাকে যা একজন নারীকে পুরুষের প্রতি আকর্ষিত করে তুলতে পারে। আপনার নিজের কিছু ব্যক্তিত্ব থাকতে পারে যা আপনাকে নারীর কাছে ইউনিক এবং আকর্ষণীয় পুরুষ হিসেবে তুলে ধরতে পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...