The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

\"ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭\" মুভি দিয়ে ফিরে আসছেন মৃত পল ওয়াকার [ট্রেইলার ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আগামী বছর আসছে ফাস্ট এন্ড ফিউরিয়াসের নতুন ছবি ফিউরিয়াস ৭। সাম্প্রতিক এই ছবির পোস্টার ও অফিশিয়াল ট্রেইলার প্রকাশিত হয়েছে। আর এই ট্রেইলার মুক্তির সাথে সাথে সারাবিশ্বে তুমুল ঝড় তোলে। মুক্তির মাত্র আট ঘন্টায় ইউটিউব হিট ২০ লাখ ছাড়িয়ে গিয়েছে। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে পুরো ছবিতেই পল ওয়াকার বা ব্রায়ান ও ব্রাইন। মারা যাওয়ার পরও তিনি কিভাবে এই ছবিতে রয়েছেন তা নিয়েই সব রহস্য।


fast-furious-7

পল ওয়াকার ফাস্ট এন্ড ফিউরিয়াসে ব্রায়ান ও ব্রাইন চরিত্রটি রুপায়ন করেছেন, সিরিজের একেবারে শুরু থেকেই ছিলেন তিনি। কিন্তু গত বছর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যায় পল ওয়াকার। ততদিনে ছবির প্রায় অর্ধেক শুটিং হয়ে গিয়েছে। কিন্তু তাঁর মৃত্যুতে ছবির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়লে পলের বাকি অংশের ছবির শুটিংয়ে অংশ নেন তাঁর দুই ভাই ক্যালেব ও কোডি। আর এভাবেই ছবির কাজ সম্পন্ন করে নির্মাতা জেমস ওয়ান। ছবির বাকী অংশের পলের চরিত্রটি রুপায়নের জন্য এই ছবির নির্মাতা প্রতিষ্ঠান তাদের ফেসবুক পেজে পলের দুই ভাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

Fast_&_Furious_-_2014-11-03_12.42.48

নতুন এই পর্বটি ফাস্ট এন্ড ফিউরিয়াসের আগের পর্বের ভিলেন আয়ান শোর প্রতিশোধের কাহিনী নিয়ে সাজানো হয়েছে। তবে এবার আয়ান শোর সেই প্রতিশোধ নিতে আসবেন তার ভাই। আর এই চরিত্রটি রুপায়ন করেছেন জেসন স্ট্যাটহাম। এই ছবির এবার বিভিন্ন চরিত্রগুলো তুলে ধরেছেন যারা তারা হলেন ভিন ডিজেল, মিশেল রড্রিগজ, ডোয়েন জনসন, লুকাস ব্ল্যাক, জেসন স্টেথাম, জর্ডানা ব্রিউস্টার, টাইরিস গিবসন, কার্ট রাসেল, ভারতীয় অভিনেতা আলী ফজল, প্রয়াত পল ওয়াকার প্রমুখ। বরাবরের মতোই এবারেও রয়েছে দুর্দান্ত সব গাড়ির অ্যাকশন যা এই ছবির ভক্তদের আবারো বিমোহিত করবে বলে আশা করা যায়।

উল্লেখ্য যে এই ছবিটির প্রযোজক হিসেবে গত তিনবারের মতো এবারেও রয়েছেন ভিন ডিজেল। নতুন তারিখ অনুযায়ী ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৩ এপ্রিল।

ভিডিও ট্রেইলার দেখুনঃ

তথ্যসূত্রঃ এবিসিনিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...