The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং: মুশফিকের অর্ধশতক ও সাকিবের শতক নিয়ে বাংলাদেশ ২৮২ টার্গেট দিয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুশফিকের অর্ধশতক ও সাকিবের শতক নিয়ে বাংলাদেশ জিম্বাবুয়েকে ২৮২ রানের টার্গেট দিয়েছে। প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দল দর্শকদের চমক দেখিয়েছে।

Bangladesh

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটিতে বাংলাদেশ দল চমক দেখিয়েছে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। বাংলাদেশ প্রথম দিকে বেশ নাজুক অবস্থায় থাকলেও পরে খেলা নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরে মুসফিকের অর্ধশতক ও সাকিবের সেঞ্চুরির সুবাদে বাংলাদেশ ২৮১ করে ২৮২ রানের টার্গেট দিয়েছে জিম্বাবুয়েকে।

আজকের ম্যাচে বাংলাদেশ দলের হয়ে অভিষেক হচ্ছে সাব্বির রহমানের। দলে আছেন আইসিসি থেকে ছাড়পত্র পাওয়া বোলার আল-আমিন হোসেন। তিনজন পেসার ও ৩ জন স্পিনার নিয়ে আজ খেলে বাংলাদেশ।

বাংলাদেশ দল

মাশরাফি মোর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরাফাত সানী, রুবেল হোসেন এবং আল-আমিন হোসেন।

জিম্বাবুয়ে দল

এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, রেগিস চাকাবভা, টেন্ডাই চাটারা, টাফাজয়া কামুনগোজি, হ্যামিল্টন মাসাকাদজা, জন নিউম্বু, টিনাশে পানিয়াঙ্গারা, ভুসিমুজি সিবান্দা এবং সলোমন মায়ার।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...