জনপ্রিয় Firefox OS এর অ্যাপ সমূহ চালান এন্ড্রয়েড ফোনে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আমরা এন্ড্রয়েড ব্যবহারকারীরা এন্ড্রয়েড এর অপারেটিং সিস্টেমে চলে এমন অ্যাপ ছাড়া অন্য অ্যাপ সমূহ ব্যবহার করতে পারিনা। তবে সম্প্রতি বেশ জনপ্রিয় হয়ে উঠছে ফায়ার ফক্স অপারেটিং সিস্টেম। আমরা চাইলে আমাদের এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমে ফায়ারফক্স অপারেটিং সিস্টেমের অ্যাপ চালাতে পারি।


FirefoxOS

জনপ্রিয় Firefox OS এর অ্যাপ সমূহ এন্ড্রয়েড ফোনে চালাতে আপনাকে প্রথমে মজিলা ফায়ার ফক্স এর এন্ড্রয়েড ভার্সনের ব্রাউজারটি ইন্সটল করে নিতে হবে। Firefox Browser for Android ইন্সটল করতে এখানে ক্লিক করুন

এবার ব্রাউজার ইন্সটল হয়ে গেলে আপনার ব্রাউজার চালু করুন এবং এতে দেখতে পাবেন মজিলা ফায়ার ফক্স অ্যাপ স্টোর এর ঠিকানা দেয়া আছে। এখান থেকে আপনি আপনার পছন্দের অ্যাপ ইন্সটল করে নিতে পারেন এবং তা নিজের সেটে ব্যবহার করতে পারেন।

androidpit-firefox-apps-1

ফায়ার ফক্স হচ্ছে আধুনিক অপারেটিং সিস্টেম যার সাহায্য নিয়ে আপনি এন্ডয়েডেও অ্যাপ চালাতে পারবেন। ফায়ার ফক্স এর অ্যাপ সমূহ তৈরি হয় এইচটিএমএল ৫ ভার্সন এর লেঙ্গুয়েজ দিয়ে ফলে এটি এন্ড্রয়েডে সমর্থন করে।

বিশেষ সতর্কতা- মজিলা ফায়ার ফক্স এর অ্যাপ ব্যবহার করতে হলে অবশ্যই ফায়ার ফক্স ব্রাউজার ডিভাইসে ইন্সটল রাখতে হবে। তা না হলে ইন্সটল করা অ্যাপ সমূহ চলবেনা।

আরো বিভিন্ন বিষয়ে টিপস পেতে আমাদের জানান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...