এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত এক ব্রাউজার [CM Browser]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের সবচেয়ে দরকারি জিনিস হচ্ছে একটি ভালো মানের ব্রাউজার। তবে বর্তমানে অনেক ব্রাউজার রয়েছে গুগল প্লে স্টোরে। এমনকি ডিভাইসের সাথেও একটি বিল্ট ইন ব্রাউজার দেয়া থাকে। কিন্তু আপনি সেই ব্রাউজার ব্যবহার করবেন যা অনেক লাইট, ফাস্ট এবং নিরাপদ। আজ আপনাদের জন্য তেমন একটি ব্রাউজারের বিষয়ে বিস্তারিত নিয়ে এসেছি।


c9b4522535c8506f5730060b3b910f27

CM Browser এমন একটি ব্রাউজার যা দিয়ে আপনি নিরাপদে যেকোনো ওয়েব সাইট ব্রাউজ করতে পারবেন। এটি ব্রাউজার এবং একই সাথে এন্টিভাইরাস হিসেবেও কাজ করে। যেমন আপনি যদি কোনও সাইটে প্রবেশ করতে চান এবং সেখানে ভাইরাস কিংবা কোনও ধরণের নিরাপত্তা ত্রুটি রয়েছে তবে CM Browser ওই সাইটে প্রবেশ করতে আপনাকে সাবধান করে দিবে। এছাড়াও অন্য সকল ব্রাউজার থেকে এই ব্রাউজার অনেক দ্রুতগতির। এতে আপনি খুব দ্রুত গতির ডাউনলোড স্পিড পাবেন ফলে যেকোনো ফাইল এই ব্রাউজার দিয়ে ডাউনলোড দিলে তা অন্য ব্রাউজার থেকে দ্রুত লোড হবে।

CM Browser এর সাইজ খুব কম মাত্র ১.৭ মেগা বাইটস। এই ব্রাউজার অন্য যে কোন ব্রাউজার থেকে অনেক ফাস্ট এবং নিরাপদ। এটি তৈরি করেছে Clean Master Antivirus Company তাই এর দেরি কেনো এখনই নামিয়ে নিন দুর্দান্ত এই ব্রাউজার।



Play Google link:

APK link

আপনি এটাও পছন্দ করতে পারেন

মন্তব্য

Loading...