The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন স্টার জলসার ‘পাখি’!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্টার জলসার পাখিকে চেনেন না এমন লোক মনে হয় পাওয়া যাবে না। কারণ বাংলাদেশে পাখি ড্রেসের জন্য একাধিক নারী আত্মহত্যা করেছেন সাম্প্রতিক সময়ে। নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন স্টার জলসার সেই ‘পাখি’!

Pakhi-Shakib

গত রোজার ঈদে বাংলাদেশের পোশাকের বাজার পুরোটায় ছিল স্টার জলসার ‘পাখি’র দখলে। পাখি ড্রেস না পেয়ে আত্মহত্যাও করেছেন বেশ কয়েকজন। এই বিষয়টি নিয়ে আদালতে পর্যন্ত গড়িয়েছে। স্টার জলসা বন্ধ করার জন্য আদালতে মামলার জন্য যাওয়া হয়েছে। এই পাখি হচ্ছে সেই পাখি। কোলকাতার টিভি চ্যানেল স্টার জলসার সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র একটি চরিত্রই হচ্ছে এই পাখি।

স্টার জলসার এই পাখি চরিত্রটিতে অভিনয় করছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলাদেশের দর্শকের কাছে তিনি ‘পাখি’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন। পাখির এই আকাশছোঁয়া জনপ্রিয়তাকে কাজে লাগাতে যাচ্ছেন ঢালিউডের নির্মাতা। নির্মিত হতে যাচ্ছে একটি চলচ্চিত্র। গ্রামীণ কথাচিত্রের ব্যানারে বদিউল আলম খোকন নির্মাণ করতে যাচ্ছেন ‘বাদশা’ নামের একটি চিলচ্চিত্র। এই ছবিটির চিত্রনাট্য লিখছেন কাশেম আলী দুলাল। এতে চিত্রনায়ক শাকিব খানের বিপরিতে অভিনয় করবেন ‘পাখি’খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার।

জানা গেছে, এই ছবিটিতে শাকিব খানকে দেখা যাবে নাম ভূমিকায়। রোমান্টিক অ্যাকশান গল্পের এই ছবিটির জন্য ইতিমধ্যে ‘পাখি’র সঙ্গে আলোচনা চূড়ান্ত করা হয়েছে। আগামী মাসেই আনুষ্ঠানিকভাবে ছবিটির বিষয়ে বিস্তারিত জানা যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...