The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মা সহ আপনার পরিবারের সবার দৈনন্দিন জীবন সহজ করতে আসছে Sheba.xyz-এর অ্যাপ! [ভিডিও]

পরিবারের কাছে আপনি কী তাহলে ছোট হয়ে থাকবেন? না, এখন থেকে আপনাকে আর এই ধরনের ঝামেলা পোহাতে হবে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পড়ালেখা কিংবা কর্মব্যস্ততায় হোক এখন থেকে পারিবারিক দৈনন্দিন জীবনের ছোট-বড় কোনো কাজ নিয়েই আপনাকে আর টেনশন করতে হবে না। কারণ Sheba.xyz-এর অ্যাপ আপনাকে সম্পূর্ণ ঝামেলামুক্ত রাখবে।


মা সহ আপনার পরিবারের সবার দৈনন্দিন জীবন সহজ করতে আসছে Sheba.xyz-এর অ্যাপ! [ভিডিও] 1
এখন থেকে পারিবারিক দৈনন্দিন ছোট-বড় সকল কাজ হবে অ্যাপে!
দৈনন্দিন বাসা-বাড়িতে নানা কাজ থাকে। যেমন বাসার এসিটা অনেকদিন ধরেই নষ্ট হয়ে গেছে অথচ ঠিক করানোর সময় পাচ্ছেন না, ফ্রিজটাতেও মাঝে মাঝে সমস্যা দেখা দিচ্ছে। সেটি দেখানোর জন্যও আপনার সময় হচ্ছে না। তাহলে পারিবারিক এসব কাজ আপনি সারবেন কিভাবে। তাছাড়া নিত্যদিনের এইসব সমস্যা আপনার পরিবারের বিশেষ করে মায়েদের জন্য বেশ টেনশনের বিষয় হয়ে দাঁড়ায়। আপনার মা হয়তো আপনাকে বার বার ডেকেও পাচ্ছেন না। তাহলে পরিবারের কাছে আপনি কী তাহলে ছোট হয়ে থাকবেন? না, এখন থেকে আপনাকে আর এই ধরনের ঝামেলা পোহাতে হবে না। কারণ ছোট্ট একটি অ্যাপ আপনাকে বড় ঝামেলা থেকে মুক্ত রাখবে।

‘YESMOM’ প্রোমো ব্যবহার করে Sheba.xyz অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে মায়ের জন্য যেকোন অর্ডারে আপনি পাচ্ছেন ৩০% ছাড় (২০০ টাকা পর্যন্ত)। এই অফারটি চলবে ১২ তারিখ রাত ১১.৫৯ পর্যন্ত। সম্প্রতি শুরু হয়েছে সেবার “ SAY YES TO MOM” ক্যাম্পেইন। মাকে বিভিন্ন প্রয়োজনে বা কাজে ”না”

যদি এক নিমিষেই হয়ে যায় দৈনন্দিন জীবনের সকল কাজ? সমাধান হয়ে যায বাসার খুঁটিনাটি হরেক রকম সমস্যাগুলো খুব সহজেই? তাহলে ক্ষতি কী?

দৈনন্দিন জীবনের এইরকম হাজারো কাজ এখন আপনি এক নিমিষেই খুব সহজে করে নিতে পারবেন Sheba.xyz এর একটি অ্যাপের মাধ্যমে। প্রতিদিনের কঠিন কাজগুলো খুব সহজ করতে প্রায় ৪০+ সার্ভিস ক্যাটাগরি, ১৭০০+ প্রফেশনাল সার্ভিস প্রোভাইডার নিয়ে সেবা এক্সওয়াইজেড (Sheba.xyz) বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় ওয়ান স্টপ সার্ভিস মার্কেট-প্লেস হিসেবে পরিগণিত হয়ে থাকে।

Sheba.xyz অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে যে কেও যখন তখন যেকোনো জায়গা থেকে নিতে পারবেন সেবার সব সেবা। সেবার অ্যাপ ও ওয়েবসাইট থেকে শুধুমাত্র একটি ফোন অথবা ক্লিকেই সেবার প্রফেশনাল টিম চলে যাবে আপনার দোরগোড়ায় আপনার ঘরের যেকোনো প্রয়োজনে, পুরো পার্লারই চলে আসবে আপনাকে সাজাতে আপনার বাসায়। এমনই হাজারো সেবা পাওয়া যাবে Sheba.xyz অ্যাপ ও ওয়েবসাইটে।

Sheba.xyz এর অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লেস্টোরে সার্ভিস সহ আরও বিস্তারিত জানতে ভিজিট করুনঃ https://www.sheba.xyz/

অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করুনঃ bit.ly/shebamom
YESMOM‘ প্রোমো ব্যবহার করে মায়ের জন্য SHEBA থেকে যেকোন অর্ডারে পাচ্ছেন ৩০% ছাড় (২০০ টাকা পর্যন্ত)। অফারটি চলবে ১২ তারিখ রাত ১১.৫৯ পর্যন্ত।
* শর্ত প্রযোজ্য

ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন কতো কঠিক কাজ সহজ হয়ে গেছে!

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...