The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইসলামিক স্টেটের ঘোষণা: ১০ জানুয়ারি ভারতে হামলা চালানো হবে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ইসলামিক স্টেট ঘোষণা করেছে যে, ১০ জানুয়ারি ভারতে হামলা চালানো হবে। বর্তমান সময়ের আলোচিত জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) এই ঘোষণা দিলো।

attack in India

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায, ১০ জানুয়ারি ভারতে হামলা চালানোর ঘোষণা দিয়েছে বর্তমান সময়ের এক আলোচিত জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)। এমন খবরে নড়েচড়ে বসেছে ভারতীয় পুলিশ প্রশাসন।

জানা যায়, গত মঙ্গলবাল রাতে ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিন্যাল ২-এর লেবেল ২-র শৌচাগারের দেওয়ালে নীল কালিতে লেখা ছিল এই হুমকি বার্তা। তাতে লেখা ছিল, ‘ÔATTECK BY ISIS DATE ১০/০১/২০১৫’।

এ ঘটনার পর ভারতীয় গোয়েন্দারা মনে করছেন যে, গত রাতের কোনও বিমানযাত্রীই এই ঘটনার সাথে যুক্ত রয়েছেন। এই ঘটনার পর বিষয়টি তদন্তে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্যেই বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সিআইএসএফ কর্মকর্তারা তদন্ত শুরু করেছেন। এক হাউস কিপিং স্টাফকেও ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

উল্লেখ্য, হামলা করার হুমকির এই ঘটনায় মুম্বাই পুলিশের কাছে সিআইএসএফ ইতিমধ্যেই এফআইআর দায়ের করেছে। আগামী প্রজাতন্ত্র দিবসের পূর্বে ভারত সরকার এটি জাতীয় নিরাপত্তার বিষয় হিসেবেই নিয়েছে বলে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...