The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জাপানে ম্যাকডোনাল্ডের ফ্রাইয়ে এবার পাওয়া গেলো মানুষের দাঁত!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ জাপানে ম্যাকডোনাল্ডের ফ্রাইয়ে এবার পাওয়া গেলো মানুষের দাঁত! অবশ্য এজন্য ম্যাকডোনাল্ড কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছেন।

McDonalds

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ম্যাকডোনাল্ডের খ্যাতি বিশ্বজোড়া। কিন্তু সাম্প্রতিক সময়ে নানা কারণে এই প্রতিষ্ঠানটি সমালোচনার মধ্যে পড়েছে। এবারের ঘটনাটি ঘটেছে জাপানে। সেখানে ম্যাকডোনাল্ডের একজন ভোক্তা ফ্রেঞ্চ ফ্রাইয়ে মানুষের দাঁত খুঁজে পেয়েছেন! এজন্য অবশ্য ম্যাকডোনাল্ড কর্তৃপক্ষ ক্ষমাও চেয়েছেন। কিন্তু তারপরও এই খ্যাতিমান প্রতিষ্ঠানটির দুর্নাম ঘুচছে না সহসায়। ওসাকা শহরের আউটলেট হতে এই ফ্রেঞ্চ ফ্রাই কিনেছিলেন ওই ভোক্তা। ভেতরে পাওয়া দাঁতটি পরীক্ষা করে দেখা গেছে, সেটি আসলেও মানুষের দাঁত। খাবারের সঙ্গে এই দাঁতও রান্না হয়ে গেছে। তবে এটি কিভাবে খাবারে এলো সে বিষয়ে কোম্পানিটি কিছুই জানাতে পারেনি।

McDonalds-2

প্রসঙ্গক্রমে উল্লেখ্য যে, ডিসেম্বরে জাপানের কোরিয়ামা শহরেও ঘটে এমন একটি ঘটনা। ম্যাকডোনাল্ডের আইস-ক্রিম খাওয়ার সময় আইসক্রিমের মধ্যে থাকা প্লাস্টিকের টুকরায় এক শিশু মুখে আঘাত পায়। সেটি নিয়েও বেশ সমালোচনায় পড়েন ম্যাকডোনাল্ড কর্তৃপক্ষ। আবার সপ্তাহে মিসাওয়া শহরে অপর একজন চিকেন নাগেটসের মধ্যে গ্রামোফোন রেকর্ডারের ভাঙ্গা অংশ পান।

McDonalds-3

এতোসব ঘটনার পর বিশ্ববিখ্যাত এই খাবার কোম্পানিটির পক্ষ হতে নিশ্চয়তা দিয়ে বলা হয়েছে, এই ধরনের ঘটনা যেনো ভবিষ্যতে আর না ঘটে সেজন্য তাদের কর্মীরা সতর্কভাবে কাজ করছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...