ছোট পর্দার মিলন-মীম এবার জুটি হলেন বড় পর্দায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার অভিনেতা ও অভিনেত্রীরা ইদানিংকালে বড় পর্দার দিকে ঝুঁকছেন। মিলন-মীম এবার জুটি হলেন বড় পর্দায়।

big screen Milon & Mim

অতীতে মিলন-মীম জুটিকে ছোট পর্দায় নাটক কিংবা টেলিফিল্মে দেখা গেলেও এই প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধছেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ও বিদ্যা সিনহা মীম দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘সম্পুর্ণ রঙিন’ চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন। প্রথমবারের মতো একসঙ্গে রূপালী পর্দায় হাজির হচ্ছেন তারা।

big screen Milon & Mim-2

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, সম্প্রতি তারা ‘সম্পুর্ণ রঙিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন। এই ছবিতে সিনেমা হলের টিকেট ব্ল্যাকারের চরিত্রে দেখা যাবে অভিনেতা মিলনকে। আর একজন এক্সট্রা ডান্সার মীম হবেন তার প্রেমিকা।

big screen Milon & Mim-3

‘সম্পুর্ণ রঙিন’ ছবির চিত্রনাট্য লিখেছেন কোলকাতার এন কে সলিল। আগমী মে মাস হতে ঢাকা ও আশে পাশের শহরে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন মিলন। ছবিটি নিয়ে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘ছবিটি একটি ভিন্নমাত্রার। চলচ্চিত্রের মানুষ নিয়ে নির্মিত হয়েছে এই চলচ্চিত্র। বাংলাদেশেই অধিকাংশ শুটিং হবে ছবিটির। তবে গানের জন্য দেশের বাইরে যেতে হতে পারে।’

big screen Milon & Mim-4

অভিনেত্রী মীমের সঙ্গে জুটিবদ্ধ হয়ে প্রথমবার চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, ‘মীমের সঙ্গে নাটকে কাজ করেছি। চলচ্চিত্রেও খুব ভালো কাজ করছে মীম। আমার মনে হয় আমাদের জুটি সবাই পছন্দ করবেন।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...