আপডেট- বিশ্বকাপ ক্রিকেট: শ্রীলংকার কাছে ৯২ রানে পরাজয় বাংলাদেশের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সর্বশেষ আপডেট: শ্রীলংকার কাছে ৯২ রানে পরাজয় ঘটেছে বাংলাদেশের। ৩৩৩ রানের টার্গেটে খেলতে নেমে সবকটি ইউকেট হারিয়ে ২৪০ রান করে বাংলাদেশ।

bangladesh-002

সর্বশেষ আপডেট: শ্রীলংকার কাছে ৯২ রানে পরাজয় ঘটেছে বাংলাদেশের। ৩৩৩ রানের টার্গেটে খেলতে নেমে বাংলাদেশ সবকটি ইউকেট হারিয়ে ২৪০ রান করে বাংলাদেশ।

[সরাসরি] বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর সব খেলা দেখুন!

[সরাসরি] বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর সব খেলা দেখুন!

বাংলাদেশ দলের আরেক শক্তিশালি ব্যাটসম্যান তামিম ইকবালের কেনো যেনো মনে হচ্ছে মেলবোর্নে বাংলাদেশ শ্রীলঙ্কাকে হারাবে। আবার মাশরাফি বিন মুর্তজার মতে, ভালো খেললে শ্রীলঙ্কাকে না হারানোর কোনো কারণ নেই। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের রেকর্ড খারাপ হতে পারে, তাই বলে অতীতকে বর্তমানে নিয়ে এসে দলের ভবিষ্যৎ হুমকির মুখে ফেলতে চান না এই ব্যাটস ম্যান। তিনি বলেছেন, পরিকল্পনামাফিক খেলতে পারলে মেলবোর্নে শ্রীলঙ্কাকে হারাবে বাংলাদেশ।

আজকের ম্যাচের আগে গতকাল সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মাশরাফি বিন মুর্তজাকে যথেষ্ট আত্মবিশ্বাসীই মনে হয়েছে। যদিও শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের স্মৃতি বাংলাদেশের যথেষ্ট দুঃসহ। ২০০৩ সালে ১০ উইকেটের বিশাল হার এবং ২০০৭ সালে ১৯৮ রানে হারের কাহিনীকে এই মুহূর্তে যথেষ্ট অপ্রাসঙ্গিকই মনে করছেন বাংলাদেশ দলের এই অধিনায়ক। তিনি বলেছেন, ‘বিশ্বকাপে যে দুটো ম্যাচে আমরা শ্রীলঙ্কার বিপক্ষে হেরেছিলাম, সেই দুটো ম্যাচেই আমরা প্রচণ্ড বাজে খেলেছিলাম। এই ম্যাচে আমরা যদি ভালো করতে পারি, নিজেদের খেলাটা খেলতে পারি, তাহলে শ্রীলঙ্কাকে না হারানোর কোনো কারণ নেই।’

অল্প কিছুক্ষণের মধ্যে খেলা মাঠে গড়াবে। বাংলাদেশের টাইগার ও শ্রীলংকার সিংহের সঙ্গে সেয়ানে সেয়ানে লড়াই হবে আজ। এখন সময়ই বলে দেবে কে কাকে পরাজিত করবে।

দি ঢাকা টাইমস্ এর সঙ্গেই থাকুন। আমরা প্রতিঘণ্টায় আপডেট নিয়ে আপনাদের সঙ্গেই রয়েছি। বাংলাদেশ দলের জন্য আমাদের শুভ কামনা রইলো।

পুরো ফিকচার পেতে ক্লিক করুন:

আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৫: ১৪ ফেব্রুয়ারিতে শুরু হয়ে শেষ হবে ২৯ মার্চ [ফিকচার]

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...