১০ এপ্রিল মুক্তি পাচ্ছে বাপ্পী-আঁচলের ‘গুন্ডা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ও বাপ্পী-আঁচল অভিনীত ‘গুন্ডা’ ছবিটি আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে।

Gangster-01

ইস্পাহানি আরিফ জাহানের পরিচালিত ও বাপ্পী-আঁচল অভিনীত ‘গুন্ডা’ ছবিটি আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। এদিকে ছবিটি মুক্তির সব প্রস্তুতি শেষ। ‘গুন্ডা’ ছবিটি সারাদেশে একযোগে মুক্তি পাচ্ছে। ছবিটিতে বাপ্পী চৌধুরী, আঁচল ছাড়াও আরও অভিনয় করেছেন অমৃতা খান ও তানভীর।

ছবির গল্পে দেখা যাবে- আঁচলকে তার পরিবার বিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু আঁচল বিয়ে করতে চাচ্ছে না। কারণ পছন্দের ছেলেকে সে পায়নি। তার পছন্দ এমন ছেলে যে হবে অনেক সাহসী। একদিন কোনো এক ঘটনাচক্রে বাপ্পীর প্রেমে পড়ে যায় আঁচল।

Gangster

‘গুন্ডা’ ছবির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেছেন, ‘বাপ্পী ও আঁচল জুটিবদ্ধ হয়েছে অনেক ছবিতে। তারা সফলও, কারণ দর্শক এই জুটিকে পছন্দ করেছে। তাদের বেশির ভাগ ছবিই প্রেমনির্ভর। আমি এই ছবিতে বাপ্পীকে অ্যাকশন হিরো হিসেবে উপস্থাপন করেছি। বাপ্পীর অভিনয়, নাচ, ফাইট প্রত্যেকটি বিষয়ের সঙ্গে তার অ্যাকশনটা বেশ মানায়। ছবি মানেই প্রেমের ছবি হতে হবে- আমি তা মনে করি না। আমার এর আগের ছবিতেও দর্শক আলাদা ধরনের গল্প পেয়েছেন। এই ছবিতেও অন্য ধরনের মজা পাবে যা আমরা প্রকাশ করছি না।’ তিনি আশা প্রকাশ করেছেন ছবিটি দর্শকরা লুফে নেবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...