The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘মশা মারতে কামান’ দাগানোর মতো এবার দাঁত তুলতে গাড়ি! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মশা মারতে যেমন কামান দাগার কথা শোনা যায় ঠিক তেমনি এবার দাঁত তুলতে গাড়ি ব্যবহার করা হচ্ছে বলে খবর বেরিয়েছে!

the teeth & cars

আমরা ছোটবেলায় দাঁত তোলার কাহিনী অনেকেই জানি। আমরা অনেকেই এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। আর তা হলো ছোটবেলায় দাঁত নড়ছে আর কোনো জামেলা করিনি এমন কাওকে মনে হয় খুঁজে পাওয়া যাবে না। আমরা চকলেট, আইসক্রিম কিংবা খেলনার লোভ দেখিয়ে শিশুদের দাঁত তুলতে দেখেছি। তবে আমরা কথায় কথায় যে কথাটি শুনে থাকি যে ‘মশা মারতে কামান দাগতে হবে’ এবার তেমনই ঘটনার বাস্তব চিত্র হলো- দাঁত তুলতে গাড়ি!

এমন অবাক করার মতো ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। সুতা দিয়ে বাঁধা হলো এক শিশুর দাঁত আর সেই সুতার অপরপ্রান্ত বাধা হলো গাড়িতে। আর গাড়ি চালিয়ে দিতেই অমনি পটাস করে উঠে গেলো দাঁত।

এমন আজব খবরটি দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। খবরে বলা হয়, ফ্লোরিডার এক ব্যক্তি তার ৮ বছর বয়সী ছেলের নড়বড়ে দাঁত তুলতে গাড়ি ব্যবহার করে সফলও হয়েছেন। আবার ঘটনাটির ভিডিওও ধারণ করা হয়েছে।

তাতে দেখা যায়, লাল টি-শার্ট এবং কালো ফুলপ্যান্ট পরা একটি শিশু সড়কে দাঁড়িয়ে। আর তার মুখের সামনের দিকে ওপরের পাটির একটি দাঁত সুতা দিয়ে বাঁধা। সেই সুতা গিয়ে ঠেকেছে তার সামনে অবস্থান করা একটি লাল রঙের গাড়ির পেছনে। শিশুটির প্রস্তুতি শেষে গাড়িতে ওঠেন তারই বাবা। ভোঁ করে গাড়ি চালিয়ে দিতেই সুতায় পড়লো টান, আর অমনি শিশুটির মুখ হতে বেরিয়ে এলো নড়বড়ে দাঁত। হাসি দিয়ে শিশুটি বলে উঠলো, ‘উঠে গেছে!’ ইন্টারনেটে প্রকাশিত ওই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

দেখুন সেই ভিডিও

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...