দীর্ঘদিন পর আবার রিয়াজ-তারিন জুটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্রে নায়ক রিয়াজের জনপ্রিয়তা ব্যাপক। তবে চলচ্চিত্র ছাড়াও টিভিতে তিনি মাঝে মধ্যেই অভিনয় করেন। বিশেষ করে ঈদের সময় টেলিফিল্ম কিংবা নাটকে। দীর্ঘদিন পর আবার রিয়াজ-তারিন জুটি বাধছেন টিভি নাটকে।

After long Riaz-Tarin

রিয়াজ ইতিপূর্বে টিভির জনপ্রিয় অভিনেতী তারিনের সঙ্গে জুটি করেছেন। কিন্তু অনেক সময় পার হয়ে গেছে। দীর্ঘ প্রায় ৬ বছর পর আবার জুটি করতে যাচ্ছেন রিয়াজ ও তারিন।

নতুন জুটি করা এই নাটকের নাম ‘তেল’। আবু রায়হান জুয়েলের নির্দেশনায় নাটকটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল। রাজধানীর গেণ্ডারিয়ার দীননাথ সেন রোডের একটি বাড়িতে শুটিং চলছে। শনিবার নাটকটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

এই ‘তেল’ নাটকে রিয়াজ অভিনয় করেছেন আলী হোসেন চরিত্রে। নাটকটিতে তারিন তার স্ত্রী। নাটকটির কাহিনী এমন: আলী হোসেনের অভাবী সংসার। একটি অফিসে কেরানির চাকরি করে সে। আর তাই স্ত্রী-সন্তানের নানা আবদার বেশির ভাগ সময়ই তার পক্ষে পূরণ করা সম্ভব হয়ে ওঠে না।

রিয়াজ বলেন, ‘অনেক নাটকেই আমি কাজ করেছি। খুব কম নাটকেরই স্ক্রিপ্ট মনে দাগ কাটে। কিন্তু এই নাটকের গল্পটা আমার মনে দাগ কেটেছে। তারিনের সঙ্গে অনেকদিন পর কাজ করলাম, খুব ভালো লাগছে। তারিন উঁচুমাপের একজন অভিনেত্রী।’

উল্লেখ্য, বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের মুক্তিযুদ্ধে বীরত্বগাঁথা নিয়ে নির্মিত জীবনীচিত্র ‘অগ্নিবলাকা’য় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন রিয়াজ-তারিন ২০০১ সালে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...