আত্মহত্যার চেষ্টার সেঞ্চুরি করেছেন চীনের সি অং!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুধু কি ক্রিকেটাররাই সেঞ্চুরি করে? না অন্যক্ষেত্রেও ঘটছে সেঞ্চুরি। চীনের এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টার সেঞ্চুরি করেছেন। শেষ পর্যন্ত নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন।

attempted suicide Century

চীনের একব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন একশোবার অর্থাৎ সেঞ্চুরি করেছেন। তবে তিনি একশোবারই ব্যর্থ হয়েছেন। তাই তিনি বিরক্ত হয়ে আত্মহত্যার পথ পরিহার করে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন।

চিনের ঝিজাং প্রদেশের বাসিন্দা সি অং আত্মহত্যার চেষ্টা শুরু করেন সেই ২০০৩ সাল হতে। স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সি অং ঠিক করেছিলেন যে, এই জীবনটা শেষ করে দেবেন তিনি। প্রথমে বিষ খেলেন। সেবার বাঁচিয়ে দিলেন ডাক্তাররা। এরপর একের পর এক লাগাতার আত্মহত্যার চেষ্টা। বাড়ির ফ্যানে ঝুলে পড়েছেন, এমনকি মেট্রোর সামনে ঝাঁপও দিয়েছেন। কদিন আগেও বাড়ির সামনের এক গাছে ঝুলে আত্মহত্যা করার চেষ্টা করেছন। কিন্তু বিধি বাম; এক প্রতিবেশী দেখতে পেয়ে বাঁচিয়ে দিলেন তাকে। এর আগে প্রতিবার বেঁচে গিয়ে কেঁদে ফেলতেন। কিন্তু এবার আর কাঁদেননি তিনি। হেসে বলেছেন, মরা আর হবে না এই জীবনে, এবার তিনি বাঁচতে চান। শতবার চেষ্টা করেছেন কিন্তু কোনো কিছুতেই কাজ হয়নি, প্রতিবারই ব্যর্থ হয়েছেন তিনি। তাই তার আর মরা হয়ে ওঠেনি। এই জগতটা তাকে মরার স্বাধীনতাও দেয়নি। আর তাই এখন তিনি সিদ্ধান্ত নিয়েছেন আর মরার চেষ্টা ছেড়ে দেবেন। নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন চীনের এই আত্মহত্যার চেষ্টার সেঞ্চুরিয়ান সি অং।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...