চলচ্চিত্রে আসছেন মডেল ও টিভি অভিনেত্রী সাফা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল ও টিভি অভিনেত্রী সাফা চলচ্চিত্রে আসছেন। অভিনয় জগতের এই মিষ্টি মুখের ইচ্ছা এবার চলচ্চিত্রে কাজ করার।

Movies coming actress Safa

আদনান আল রাজীবের টেলিফিল্ম ‘অ্যাট এইটিন: অলটাইম দৌড়ের ওপর’ টেলিফিল্মটির মধ্য দিয়ে সাফা কবিরের যাত্রা শুরু। জীবনের প্রথম কাজটিতেই সাফা ব্যাপক দর্শকসাড়া পেয়েছিলেন। তারপর তাকে মূলত তারকা খ্যাতি এনে দেয় ‘প্রাণ পিনাট বার’-এর ‘ফেসবুকিং’ শিরোনামের টিভি বিজ্ঞাপনটির কারণে।

Movies coming actress Safa-2

সাফা এরপর কাজ করেন শাফায়াত মনসুর রানার ‘ইচ্ছেঘুড়ি’ এবং ইমরাউল রাফাতের ‘রাব্বু ভাইয়ের বউ’ ধারাবাহিক নাটকে। একই সময় কাজ করেছেন আরও বেশ কয়েকটি একক নাটক ও টেলিফিল্মে। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘ভালোবাসা ১০১, ‘অতঃপর আমরা, ‘না-পুরুষ, ‘শহরের দেওয়ালজুড়ে ভালোবাসা’, ‘একা মেয়ে’।

Movies coming actress Safa-3

আরটিভিতে ‘মিসটেক’ শিরোনামের একটি অনুষ্ঠানও নিয়মিতভাবে উপস্থাপনা করছেন সাফা। তবে মিডিয়ার তিন ক্ষেত্রে কাজ করা এই মিষ্টি মুখের অধিকারী সাফার ইচ্ছা এবার চলচ্চিত্রে কাজ করার। ভালো কাহিনীর ছবি পেলে তিনি বড় পর্দায় কাজ করতে চান।

সাফা সংবাদ মাধ্যমকে তার ইচ্ছের কথা উল্লেখ করে বললেন, ‘চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে আমার আগ্রহ রয়েছে। তবে পুরোপুরি প্রস্তুত না হয়ে বড় পর্দায় নামবো না। তাছাড়া ভালো গল্প আর ভালো পরিচালক না হলে কখনোই চলচ্চিত্রে কাজ করবো না আমি।’

বর্তমান সময়ের মডেল ও টিভি অভিনেত্রী সাফাকে বড় পর্দায় দেখতে চান তার ভক্ত অনুরাগীরাও। অপেক্ষায় রয়েছেন সেই কাঙ্খিত খবরটি তারা কবে পাবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...