২ টেরাবাইট মেমোরি কার্ড সাপোর্টেড এলজি স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোন ক্রমেই এক অতি জনপ্রিয় বস্তুতে পরিণত হচ্ছে। আধুনিক সুযোগ-সুবিধা এটির জনপ্রিয়তা বৃদ্ধির মূল কারণ। এবার এলজি এমন এক স্মার্টফোন বাজারে এনেছে যেটি ২ টেরাবাইট মেমোরি কার্ড সাপোর্টেড।

L G stailo smartphone models

সম্প্রতি এলজি আত্যাধুনিক একটি জি স্টাইলো মডেলের স্মার্টফোন উন্মোচন করেছে। এটিই নাকি বিশ্বের প্রথম স্মার্টফোন, যেটিতে মাইক্রো এসডি কার্ড ২ টেরাবাইট পর্যন্ত সাপোর্ট করে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ৯.৬ মিলিমিটার পুরুত্বের পাতলা এলজি জি স্টাইলো এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেমে কাজ করে। ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সমৃদ্ধ স্মার্টফোনটিতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ক্ষমতা বাড়ানো যাবে ২ টেরাবাইট পর্যন্ত। আইপিএস প্রযুক্তি ৫.৭ ইঞ্চি স্ক্রিণের এইচডি ডিসপ্লের এই স্মার্টফোনটিতে ১.২ গিগাহার্জ গতির ৬৪-বিট স্ন্যাপড্রাগন ৪১০ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, আগামী মাসে এলজির এই স্মার্টফোনটি বিশ্ববাজারে উন্মুক্ত করা হবে বলে জানানো হয়েছে। অবশ্য দাম সম্পর্কে এখনও কিছু জানায়নি এলজি কর্তৃপক্ষ। এই স্মার্টফোনটিতে রয়েছে ১.৫ জিবি র‌্যাম, ৮.০ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা ৫.০ মেগাপিক্সেল, ৩০০০এমএএইচ ব্যাটারি।

Advertisements
Loading...