পরীমনি শুটিং ছেড়ে সিলেট হতে ঢাকায়: বিস্মিত নায়ক শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমনি শুটিং ছেড়ে হঠাৎ করে সিলেট হতে ঢাকায় চলে আসায় বিস্মিত হলেন নায়ক শাকিব খান। ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে তারা দুজন জুটি বেঁধে অভিনয় করছেন।

Shakib -Pari moni

পরীমনি ও শাকিব খান জুটি বেধে অভিনয় করছেন ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে। শুটিং চলছে সিলেটে। কিন্তু হঠাৎ করে শুটিং ছেড়ে পরীমনি কাওকে কিছু না বলেই চলে এলেন ঢাকায়। আলোচিত নবাগত নায়িকা পরীমনির এমন আচরণে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান বিস্মিত হয়েছেন।

Shakib -Pari moni-2

‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিটির শুটিং চলছে সিলেটে। গত সপ্তাহে হঠাৎ কাওকে কিছু না জানিয়ে সিলেট ছেড়ে ঢাকায় চলে আসেন নায়িকা পরীমনি। তার এমন অপেশাদার আচরণ ছবিটির ইউনিটের অন্যসব সদস্যদের মতো শাকিব খানের মনেও এক বিস্ময় সৃষ্টি করে।

শাকিব ও পরীমনি জুটির নতুন ছবি ‘আরও ভালোবাসব তোমায়’ ছবির শুটিং শুরু হয়েছে গত ফেব্রুয়ারি মাস হতে। কয়েক দফা শুটিং শেষে ১৭ এপ্রিল হতে আউটডোর শুটিংয়ের জন্য সিলেট যায় ছবিটির ইউনিট। কিন্তু হঠাৎ করেই ২০ এপ্রিল রাতে কাওকে কোনো কিছু না জানিয়ে ঢাকায় চলে আসেন পরীমনি। দু’দিন ঢাকায় অবস্থান করার পর ২২ তারিখ আবার সিলেট ফিরে যান পরীমনি।

Shakib -Pari moni-3

শাকিব এ বিষয়ে বললেন, ‘ঢাকাই চলচ্চিত্রে আমি অনেক দিন ধরেই কাজ করছি। অনেক গুণী অভিনয়শিল্পীর সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা রয়েছে। অনেক জনপ্রিয় নায়িকাকে আমার সহশিল্পী হিসেবে পেয়েছি। নতুনরাও আমার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। কিন্তু শুটিং স্পট হতে এভাবে কোনো অভিনয়শিল্পী চলে আসার বিষয়টি আমার চলচ্চিত্র ক্যারিয়ারে কখনও শুনিনি! পুরো ব্যাপারটিই আমাকে বিস্মিত করেছে।’

খোরশেদ আলম খসরু প্রযোজিত এবং এসএ হক অলিক পরিচালিত ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিটিতে শাকিব খান, পরীমনি ছাড়াও অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন- সোহেল রানা, চম্পা, সাদেক বাচ্চু, আফজাল শরীফসহ আরও অনেকে।

ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য এবং গান লিখেছেন পরিচালক নিজেই। গানে কণ্ঠ দিয়েছেন- হাবিব, এস আই টুটুল, কোনাল, পড়শি, হৃদয় খান ও কিশোর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...