তিন সিমের স্মার্টফোন নিয়ে এলো এসার (Acer)

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার তিন সিমের স্মার্টফোন নিয়ে এলো তাইওয়ানের ইলেকট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এসার। এই সেটটি আগামী মাসে প্রথম যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে।

Acer Liquid

তাইওয়ানের ইলেকট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এসার এবার নিয়ে এসেছে এক স্মার্টফোন, যেটিতে থাকবে তিনটি সিম ব্যবহারের সুবিধা। লিকুইড এক্স-২ মডেলের এই সেটটি আগামী মাসে প্রথমেই যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়বে। এই কোম্পানিটির তিন সিম ব্যবহারের সুবিধা সংবলিত এটিই এসার কোম্পানির প্রথম স্মার্টফোন। ইতিমধ্যেই বিশ্ব বাজারে আলোচনায় চলে এসেছে এই স্মার্টফোনটি।

এই স্মার্টফোনটি চলবে ৬৪ বিট অক্টা কোর প্রসেসরে। চার্জিংয়ের জন্য রয়েছে ৪ হাজার এমএএইচের ব্যাটারি। ব্যাটারির ক্ষমতার দিক হতে লিকুইড এক্স-২ এর সমকক্ষ সেট বাজারে থাকলেও এর ক্যামেরায় রয়েছে বিশেষ চমক। মোবাইলের রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা যে কোনো মোবাইলে ভিন্ন থাকলে এই স্মার্টফোনটিতে রয়েছে একই রকম। এই স্মার্টফোনটির রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা দুটোই ১৩ মেগাপিক্সেল ক্ষমতাসম্পন্ন। আবার এর সঙ্গে রয়েছে এফ/১.৮ লেন্স। যাদের ছবি তোলার অভ্যাস রয়েছে তাদের জন্য বলতে হবে এটি একটি সুখবর।

৫.৫ ইঞ্চি পর্দার সেটটি সম্পর্কে এর বেশি বিস্তারিত কিছুই জানায়নি কোম্পানিটি। তবে তারা এটুকু বলছে, যাদের প্রায়ই ভ্রমণে যাওয়ার অভ্যাস আছে, তাদের জন্য খুবই উপকারী হবে এই স্মার্টফোন। তবে কি ধরনের উপকারী হবে সে বিষয়ে বিস্তারিত কিছুই বলেননি তারা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...