টিভি অভিনেত্রী মৌসুমী হামিদের বড় পর্দায় পদার্পণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী মৌসুমী হামিদের বড় পর্দায় পদার্পণ ঘটতে যাচ্ছে। ‘ব্ল্যাকমানি’ ছবির মাধ্যমে তার অভিষেক ঘটতে যাচ্ছে।

mausumi Hamid arrived in the big screen

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ও বর্তমান সময়ের টিভির এক জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ এবার বড় পর্দায় পদার্পণ করতে যাচ্ছেন। মো: সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে তার এই অভিষেক হচ্ছে। এই ছবিটি আগামী ৭ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে।

mausumi Hamid arrived in the big screen-2

ইতিমধ্যেই ‘ব্ল্যাকমানি’ ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র লাভ করেছে। ছবিটির প্রযোজনা সংস্থা মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়া ৭ আগস্ট ছবিটি মুক্তি দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেছে। ইতিমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি হতে মুক্তির জন্য অনুমোদন গ্রহণ করেছে। ‘ব্ল্যাকমানি’ মৌসুমী হামিদ অভিনীত প্রথম ছবি হিসেবে পর্দায় মুক্তি পাবে।

mausumi Hamid arrived in the big screen-3

গল্পনির্ভর সামাজিক অ্যাকশনধর্মী ‘ব্ল্যাকমানি’ ছবিতে মৌসুমী হামিদের সঙ্গে অভিনয় করেছেন কেয়া ও সাইমন। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, কাজী রেবেকা। ছবিটির একটি বিশেষ চরিত্রে রয়েছেন মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল।

mausumi Hamid arrived in the big screen-4

এদিকে ‘ব্ল্যাকমানি’ ছবিটির গল্পে মৌসুমী হামিদ অভিনয় করেছেন মিশা সওদাগরের ছোটবোনের চরিত্রে। ছবির গল্পে দেখা যাবে, লন্ডনে অধ্যয়নরত মৌসুমী হামিদ বাংলাদেশে আসেন একটি বিষয়ের ওপর গবেষণা করতে। দেশে এসে ঘটনাক্রমে পরিচয় ঘটে নায়ক সাইমন এবং নায়িকা কেয়ার সঙ্গে। আর তখন থেকেই শুরু হয় ত্রিভুজ প্রেমের এক মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব। তারপর কি হয় সেটা প্রেক্ষাগৃহেই দেখা যাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...